ব্যাচেলর পয়েন্টের কাবিলা বাবা হলেন

জনপ্রিয় সিরিয়াল ব্যাচেলর পয়েন্টের কাবিলাখ্যাত অভিনেতা-নির্মাতা জিয়াউল হক পলাশ আজ রোববার (৩০ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে সোশ্যাল হ্যান্ডেলে এক শব্দে একটি স্ট্যাটাস দিলেন। শব্দটা হলো- ‘আলহামদুলিল্লাহ্’। চেক-ইনে দেওয়া আছে একটি হাসপাতালের নাম।

- Advertisement -

এটা দেখেই অনেকে অন্তরালের বিষয়টি আঁচ করে নিয়েছেন। সেই একই অনুমান নিয়ে যোগাযোগ করা হয় পলাশের সঙ্গে। তিনি গণমাধ্যমকে সুখবরটি দিলেন উচ্ছ্বাস ভরা কণ্ঠে। বললেন, ‘বাবা হয়েছি’।

- Advertisement -google news follower

বিয়ের এক বছরের গোড়ায় এসে পলাশের ঘরে নতুন অতিথি এলো। রোববার (৩০ জুলাই) সকাল সাড়ে ৯টায় তিনি পুত্রসন্তানের বাবা হয়েছেন। পুত্র ও স্ত্রী দুজনেই সুস্থ রয়েছেন বলে জানালেন পলাশ।

সুখবরের সঙ্গে একটি স্পষ্ট বার্তাও দিলেন পলাশ। বিয়ের খবরটা গেল বছরের ডিসেম্বরে সামনে এনেছেন তিনি। এ কারণে অনেকে বাবা হওয়ার সময়টুকু নিয়ে নেতিবাচক প্রশ্ন তুলছে! বিষয়টি নিয়ে পলাশের ভাষ্য, ‘আমরা বিয়েটা করেছি কিন্তু গত বছরের আগস্টে। তবে সেটা প্রকাশ করেছি ডিসেম্বরে। সুতরাং যারা ভাবছেন যে, বছর না ঘুরতেই বাবা হয়েছি, তারা ভুল ভাবছেন।’

- Advertisement -islamibank

বলা দরকার, পলাশের স্ত্রীর নাম নাফিসা রুম্মান মেহনাজ। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পর্যায়ে অধ্যয়ন করছেন। পাশাপাশি একটি প্রতিষ্ঠানেও কর্মরত আছেন। আগে থেকেই দুজনের মধ্যে পারিবারিক পরিচয় ছিল। পরে ভালোবাসার নানা ধাপ পেরিয়ে তারা বিয়ে করেছেন।

প্রসঙ্গত, পলাশকে সর্বশেষ দেখা গেছে গেল ঈদুল আজহার দুটি নাটকে। এগুলো হলো ‘কিডনি’ ও ‘ফিমেল ৩’। দুটি কাজই ঈদের সর্বাধিক সাড়া পাওয়া নাটকের তালিকায় রয়েছে শীর্ষে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM