নিখোঁজ পত্রিকা হকার শ্যামলের লাশ মিলল পুকুরের ঝোপে

চট্টগ্রামের চন্দনাইশে নিখোঁজের ৯ দিন পর পুকুরের ঝোপঝাড় এর নিচে পাওয়া গেছে নিখোঁজ পত্রিকা হকার শ্যামল কান্তি নাথের (৪৮) লাশ।

- Advertisement -

আজ মঙ্গলবার (২৯ আগস্ট) উপজেলার সাতবাড়িয়া ১ নম্বর ওয়ার্ড দেয়ানঞ্জী পাড়া দাম্মো পুকুর থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

শ‍্যামল ওই এলাকার পুলিন বিহারীর ছেলে। সে পেশায় পত্রিকার হকার ও জমি ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত ছিল। বর্তমানে তার ১ ছেলে প্রবাসে রয়েছে বলে জানা গেছে।

জানা যায়, গত ২১ আগস্ট সকালে উপজেলার সাতবাড়িয়া নাথ পাড়ার পুলিন বিহারীর ছেলে শ্যামল কান্তি নাথ নিজ বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন।

- Advertisement -islamibank

পরিবারের লোকজন সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে একই দিন রাতে তার ভাই পরিমল নাথ বাদী হয়ে চন্দনাইশ থানায় নিখোঁজ ডায়েরি করেন।

মঙ্গলবার (২৯ আগষ্ট) দুপুরে স্থানীয় লোকজন সাতবাড়িয়া ইউপি’র ০১ নং ওয়ার্ডের দেওয়াঞ্জী পাড়া এলাকার দাম্মো পুকুরের ঝোপঝাড় এর নিচে লাশ দেখতে পেয়ে শ‍্যামলের পরিবারকে জানালে তার পরিবারের সদস্যরা এসে লাশ সনাক্ত করেন। পরে থানায় খবর দিলে চন্দনাইশ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেছেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে উপস্থিত লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

পরে ময়নাতদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে জানায় ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM