মাদকের টাকা না পেয়ে বাবাকে খুন করল মাদকাসক্ত ছেলে

কক্সবাজারের টেকনাফে মাদক সেবনের টাকার জন্য কথা কাটাকাটির জেরে কাঁচি দিয়ে বাবাকে খুন করার অভিযোগ উঠেছে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে। আজ মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে টেকনাফ সদর ইউনিয়ন ৮নং ওয়ার্ড মৌলভী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত ব্যক্তি হলেন- টেকনাফ সদর ইউনিয়ন ৮নং ওয়ার্ড মৌলভীপাড়ার ঠান্ডা মিয়ার ছেলে বশির আহমদ (৫০)। ঘাতক ছেলের নাম মো. পারভেজ (২২)।

- Advertisement -google news follower

স্থানীয়দের বরাত দিয়ে টেকনাফ সদর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জানান, নিহত বশির আহমেদের সঙ্গে তার বড় ছেলে মো. পারভেজ নেশার টাকার জন্য প্রায় সময় ঝগড়া করতো।

সর্বশেষ মঙ্গলবার পারভেজ আবারও টাকা চাইতে গেলে টাকা না পেয়ে তার বাবার সাথে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন। ঘটনার এক পর্যায়ে বসত-বাড়ির ভেতরে ঢুকে বশির আহমদকে ছুরিকাঘাত করে খুন করেন।

- Advertisement -islamibank

নিহত বশির আহমদের স্ত্রী জানান, ভোরে ফজরের নামাজ শেষে আমাকে বিছানা প্রস্তুত করতে বলে। একটু দেরি হওয়াতে আমার সাথে তার কথা-কাটাকাটি হয়। পরে বাবা এসে তাকে বকাবকি করিলে ছেলে পারভেজ ক্ষিপ্ত তার বাবা’কে কেচি নিয়ে মাথায় আঘাত করে।

এ সময় তিনি রক্তাক্ত হয়ে মাটিতে পড়ে যায়। পরে তারে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কক্সবাজার নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। এ বিষয়ে তিনি ছেলেকে আসামি করে টেকনাফ মডেল থানায় মামলা করবেন বলেও জানান।

টেকনাফ মডেল থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মো. জোবাইর সৈয়দ জানান, ছেলে’র কেচির আঘাতে এক ব্যক্তি নিহত হওয়ার খবর পাওয়ার সাথে-সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি।

ময়নাতদন্তের জন্য মৃতদেহ কক্সবাজার মর্গে নিয়ে যাওয়া হবে। পরিবারের কেউ মামলা বা অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া অভিযুক্ত ছেলে পারভেজকে আইনের আওতায় আনা হবে জানালেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM