যুক্তরাষ্ট্রে ফের বন্দুক হামলায় ৫ জনের মৃত্যু

যুক্তরাষ্ট্রে আবারো বন্দুকধারীর হামলায় প্রাণহানির ঘটনা ঘটেছে। ক্যালিফোর্নিয়ার অরেঞ্জ কাউন্টিতে একটি বারের বাইরে এই গুলি চালনার ঘটনা ঘটে।

- Advertisement -

বাইকার্স বারের বাইরে এই গুলি চালনার ঘটনায় এখনও অবধি ৫ জনের মৃত্যুর খবর সামনে এসেছে। ঘটনায় আহত হয়েছেন প্রায় ৬ জন।

- Advertisement -google news follower

মৃতদের মধ্যে রয়েছেন হামলাকারী বন্দুকবাজও। এই বন্দুকবাজের হামলায় একজন অবসর প্রাপ্ত ল এনফোর্সমেন্ট বিভাগের অফিসার আহত হয়েছেন বলে দাবি করা হয়েছে মার্কিন সংবাদমাধ্যমে।

বারের বাইরে গুলি চলছে এই খবর পেয়ে সেখানে পৌঁছে যায় অরেঞ্জ কাউন্টি শেরিফের নিরাপত্তারক্ষীরা। সেখানে উপস্থিত সাধারণ মানুষকে নিরাপদ করতে আততায়ীকেও গুলি করে পুলিশ বাহিনীর সদস্যরা।

- Advertisement -islamibank

সেই গুলিতেই বন্দুকবাজের মৃত্যু হয়েছে। তবে বন্দুকবাজের পরিচয়ের বিষয়ে এখনও কিছু জানানো হয়নি সে দেশের পুলিশ অফিসারের তরফে।

তবে এফবিআই এই ঘটনার তদন্ত শুরু করেছে জানানো হয়েছে। এই ঘটনা নিয়ে ক্যালিফোর্নিয়ার স্টেট সেনেটর বলেছেন, ‘এই খবরে আমি মর্মাহত। গত রাতে যে ভাবে নির্বিচারে গুলি চালানো হয়েছে তা খুবই নিন্দনীয়। আমি ও আমার দল গোটা পরিস্থিতির দিকে নজর রেখেছি। পুলিশও তৎপরতার সঙ্গে কাজ করছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM