বারইয়ারহাটে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলাস্থ বারইয়ারহাট উত্তর বাজারে সড়ক দুর্ঘটনায় ৭৮ বছর বয়সী এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেলে রাস্তা পার হতে গেলে বাসের ধাক্কায় তার মৃত্যু হয়। এ ঘটনায় স্থানীয়রা বাসচালক নাজমুলকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

- Advertisement -google news follower

নিহত বৃদ্ধার নাম বিবি হাবাধন। সে মিরসরাই উপজেলা ইছাখালী ইউনিয়নের সাহেবদীনগর গ্রামের বাসিন্দা।

অভিযুক্ত চালক নাজমুল চাঁদপুর জেলার কচুয়া থানার দুর্গাপুর ইউনিয়নের সাছার গ্রামের বাসিন্দা। তার সঙ্গে থাকা বাসের সুপারভাইজার ও সহকারী পালিয়ে গেছেন।

- Advertisement -islamibank

বারইয়ারহাট কমফোর্ট হাসপাতালের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন জানান, রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় গুরত্বর আহত হওয়া ওই বৃদ্ধাকে হাসপাতালে আনার পথে তিনি মারা যান। পরে পরিবারের লোকজন এসে মরদেহ বাড়িতে নিয়ে গেছেন।

ঘটনাটি নিশ্চিত করে জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল সরকার বলেন, ‘বারইয়ারহাটে বাসের ধাক্কায় এক বৃদ্ধা নিহতের ঘটনা ঘটেছে। বাস ও বাসের চালক পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM