দোলনার দড়িতে ফাঁস লেগে শিশু রাকিবের মৃত্যু

চট্টগ্রামের রাউজানে দোলনার দড়িতে ফাঁস লেগে পাঁচ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। শিশুটির নাম মো. রাকিব। সে উপজেলার উরকিরচর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে সুজার বাড়ির মো. আলমগীরের ছেলে।

- Advertisement -

২২ আগস্ট (মঙ্গলবার) রাত আটটায় নগরীর এভারকেয়ারে হসপিটালে চিকিৎসাধিন অবস্থায় শিশুটির মৃত্যু হয়।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শী স্থানীয় গ্রাম পুলিশ ইমরান হোসেন বাপ্পী বলেন, মঙ্গলবার দুপুর ১২ টার দিকে ছেলেটি মা রান্না করে কাজ করছিলেন। এই সময় শিশু রাকিব তার দুই বছর বয়সী ছোট ভাইয়ের সাথে খেলছিলেন।

একপর্যায়ে দোলনার দড়িতে গলায় ফাঁস লেগে মাটিতে পড়ে গিয়ে শিশু রাকিব জ্ঞান হারিয়ে ফেলে। এসময় অপর শিশুটির কান্না শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে রাকিবকে কোলে নিয়ে প্রথমে এক চিকিৎসকের কাছে নিয়ে যায়।

- Advertisement -islamibank

পরে তার পরামর্শে তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করে অক্সিজেন দেওয়া হয়। সেখানকার দায়িত্বরত চিকিৎসক জানান, শিশুটি মস্তিষ্কে আঘাত হয়েছে। আইসিইউ ( নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র) তে ভর্তি করতে বলেন।

শিশুটির বাবা পেশায় একজন গার্মেন্টস কর্মী। এভারকেয়ারের আইসিইউতে রাখার মত তার সামর্থ নেই। তাই সেখান হতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলেও সেখানে আইসিইউর ব্যবস্থা করা সম্ভব হয়নি।

সন্ধ্যা সাড়ে সাতটা দিকে পুনরায় এভারকেয়ার হসপিটালে নিয়ে আসা হলে সেখানে রাত আটটার দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেন বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য নুরুল আজিম জুয়েল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM