বিএনপি দলটি রাজাকার, আলবদর ও যুদ্ধাপরাধীদের ঘাটি: নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন বলেছেন, বিএনপি নামক দলটি রাজাকার, আলবদর ও যুদ্ধাপরাধীদের ঘাটি।

- Advertisement -

তিনি বলেন, ১৫ আগস্ট ট্র্যাজেডির মূল হোতা জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যার পর রাজাকার, আলবদর, যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুনবার্সিত করেছেন।

- Advertisement -google news follower

পাকিস্তান থেকে যুদ্ধাপরাধী গোলাম আজমকে ফিরিয়ে এনে নাগরিকত্ব দিয়েছেন। আসলে বিএনপিতে রাজাকার, যুদ্ধাপরাধী ও স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিরোধীদের একতরফা আধিক্য রয়েছে।

তাদের মধ্যে অন্যতম মুক্তিযুদ্ধকালীন চট্টগ্রাম জেলা শান্তি কমিটির প্রধান নবী চৌধুরীর পুত্র আমির খসরু দলটির একজন নীতি নির্ধারক।

- Advertisement -islamibank

তাহলে বুঝতে হবে বিএনপি জন্ম থেকে এখন পর্যন্ত পাকিস্তানী এজেন্ডা বাস্তবায়নের উদ্দেশ্যে গভীর ষড়যন্ত্রের জাল বুনেছে।

আজ রবিবার (২০ আগস্ট) বিকেলে পতেঙ্গা থানা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু ও ১৫ই আগস্টের ৪৮তম শাহাদাত বার্ষিক এবং জাতীয় শোক দিবস পালনোপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

পতেঙ্গা থানা আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল হালিমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এ.এস.এম ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত শোক দিবসের আলোচনা বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দীন চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, খোরশেদ আলম সুজন, আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, নির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, ওয়ার্ড আওয়ামী লীগের সালেহ আহমদ চৌধুরী, আব্দুল বারেক, জিয়াউল হক সুমন, নুরুল আলম, জয়নাল আবেদীন আজাদ, মহিলা কাউন্সিলর শাহিনুর বেগম ও নুরুল আবছার প্রমুখ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM