সিএমপির চার থানায় ওসি ও ওসি-তদন্ত পদে রদবদল

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)র চার থানায় ওসি ও ওসি-তদন্ত পদে রদবদল করা হয়েছে। পাঁচলাইশ থানার ওসি নাজিম উদ্দিন মজুমদারকে সিএমপির সিটিএসবির পুলিশ পরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে।

- Advertisement -

পাঁচলাইশ থানার ওসি হিসেবে বদলি হয়েছেন খুলশী থানার বর্তমান ওসি সন্তোষ চাকমা। অন্যদিকে কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুবেল হাওলাদারকে খুলশী থানার ওসি পদে হিসেবে বদলি করা হয়েছে।

- Advertisement -google news follower

সিটিএসবির পুলিশ পরিদর্শক এআইএম তৌহিদুল করিমকে চকবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) হিসেবে বদলি করা হয়েছে।

আজ রবিবার (২০ আগস্ট) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার কৃষ্ণ পদ রায় স্বাক্ষরিত এক আদেশে এই রদবদল করা হয়েছে।

- Advertisement -islamibank

ওই আদেশে আরও বলা হয়, সিটিএসবির পুলিশ পরিদর্শক রফিক উল্লাহকে সিএমপির পরিদর্শক (প্রসিকিউশন) হিসেবে বদলি করা হয়েছে। অন্যদিকে পুলিশ পরিদর্শক (প্রসিকিউশন) মোহাম্মদ আতিকুর রহমানকে সিএমপির পুলিশ পরিদর্শক (ডিবি-উত্তর) হিসেবে বদলি করা হয়েছে।

রদবদলের বিষয়ে সিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) স্পিনা রানী প্রামাণিক জানান, পাঁচলাইশ ও খুলশী থানায় ওসি পদে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়াও চার জন পরিদর্শককে বদলি করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM