দাম্মাম ফ্রেন্ডস অব বাংলাদেশ আ.লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম‌ শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সৌদি আরবের ফ্রেন্ডস অফ বাংলাদেশ আওয়ামী লীগ দাম্মাম শাখার উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (১৭ আগষ্ট) রাতে দেশটির স্হানীয় সময় রাত ৯ টার সময় দাম্মামস্হ হোটেল জুবলীতে সংগঠনের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম এবং প্রচার ও প্রকাশনা মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আবুল হাশেম বাবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন দাম্মাম কেন্দ্রীয় কমিটির সভাপতি ইমরান পাটোয়ারী, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম, বাংলাদেশ আওয়ামী পরিষদ আল জুবাইল শাখার সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম বাহাদুর, ফ্রেন্ডস অফ বাংলাদেশ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন, শফিউল্লাহ পাঠান।

- Advertisement -google news follower

সভায় আরো বক্তব্য রাখেন মোঃ নজরুল ইসলাম, মাহবুবুর রহমান টিপু ,নাঈম উদ্দিন ইরফান,মোহাম্মদ আইয়ুব ,শাহাদাত হোসাইন, আবদুল্লাহ আল লোকমান প্রমুখ।

শোক সভায় বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের বিরুদ্ধে দেশি বিদেশি সকল ষড়যন্ত্র প্রতিহত করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ভোট দিয়ে জয়যুক্ত করার আশা ব্যক্ত করেন এবং দেশের ও প্রবাসে সবাই ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের জন্য কাজ করার আহ্বান জানান।

- Advertisement -islamibank

সভা শেষে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

জেএন/এফও/এমআর

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM