কেএসআরএম চিঠি’ ক্যাম্পেইনে অংশ নিয়ে পুরস্কার জিতুন

জীবন এক বর্ণময় যাত্রা যার একদিকে থাকে সুখ, দুঃখ, আনন্দ উচ্ছ্বাস, উত্থান-পতন। অন্যদিকে থাকে রহস্য-রোমাঞ্চ, নিত্য নতুন অভিজ্ঞতা যা আমাদের অস্তিত্বের গভীরতা অন্বেষণ করতে এবং ভবিষ্যত জীবনে থাকা অন্তহীন সম্ভাবনাগুলিকে আলিঙ্গন করতে আমন্ত্রণ জানায়।

- Advertisement -

জগৎ সংসারে সবচেয়ে কষ্টের নিষঠুর নিঃসঙ্গ জীবন যাপন মানেই প্রবাস জীবন। এ জীবন যার ভাগ্যে সে নিজের ইচ্ছেমত কিছুই করতে পারে না। তাকে প্রতিনিয়ত ভাবতে হয় পরিবার ও প্রিয়জনের।

- Advertisement -google news follower

তাইতো কষ্ট কে আঁকড়ে ধরেই মা-বাবা ভাই বোন আত্মীয়স্বজন, এমনকি নিজের স্বাদের স্ত্রীর মায়া-মমতা ভালবাসা ত্যাগ করে হাজার হাজার মাইল দূরে দেয়াল বিহীন কারাগারে বসবাস করতে হয়। সংসারের সবার মুখে হাসি ফুটাবার জন্য, আর্থিক উন্নতির জন্যই প্রিয়জনের কাছে থেকে দুরে থাকার নাম প্রবাস জীবন।

যারা প্রবাস জীবনে পদার্পণ করেছেন একমাত্র তারাই জানে প্রবাস জীবন যে কেমন নির্দয় এবং নির্মম কষ্ট। তারাই এর ভাল বর্ণনা দিতে পারবে।

- Advertisement -islamibank

আর তাদের এ দুর্ভাগা, নিষ্ঠুর জীবন যাপনের কথা শুনতে চাই দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান কবির স্টীল রি-রোলিং মিল (কেএসআরএম)। তারা শুনতে চাই ঘর নিয়ে, প্রিয়জন নিয়ে প্রবাস জীবনে জমে থাকা সব কথা।

না বলা সেই কথাগুলো নিয়ে লেখা চিঠি আমাদের ইমেইল করুন (কেএসআরএম) KSRM শেকড়ের টানে প্রবাসের চিঠি ক্যাম্পেইনে। নির্বাচিত সেরা ৩টি চিঠির তিন বিজয়ীর জন্য থাকছে এয়ারটিকিট।

আগামী ৫ সেপ্টেম্বরের মধ্যে ksrmprobashercithi@gmail.com- ঠিকানায় আবেগ-অনুভুতি প্রকাশ করে চিঠি লিখে ইমেইল করুন।

ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে যেসব শর্তাবলি অবশ্যই মনে রাখতে হবে। এ প্রতিযোগিতা চলবে চলতি বছরের ৫ সেপ্টেম্বর পর্যন্ত। শুধুমাত্র ১৮ বছর বা তদুর্ধ্ব বাংলাদেশি নাগরিকরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে।

ইমেইলে প্রতিযোগীকে অবশ্যই তার সম্পূর্ণ নাম, পেশা, ই-মেইল আইডি, মোবাইল নম্বর, বর্তমান ঠিকানা ও বৈবাহিক অবস্থা সম্পৃক্ত তথ্য উল্লেখ করতে হবে। এসব তথ্য ছাড়া চিঠি গ্রহণযোগ্য হবে না।

চিঠি সর্বোচ্চ ৩৫০ শব্দ পর্যন্ত দীর্ঘ হতে পারে। যেকোনো ধরনের অশালীন, অসামাজিক ও উপস্থাপনের অযোগ্য চিঠি বাতিল বলে গণ্য হবে।

চিঠির মান বিচারের মাধ্যমে স্বাধীন বিচারকদের একটি প্যানেল শীর্ষ সেরা তিনটি চিঠি বাছাই করবেন। বিজয়ী প্রতিযোগীকে কেএসআরএম কর্তৃপক্ষ নিজ দায়িত্বে ফলাফল জানিয়ে দিবে।

তবে ক্যাম্পেইন সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবে না এবং প্রতিযোগিতা যেকোনো সময় স্থগিত কিংবা এর নিয়মাবলী পরিবর্তন, পরিমার্জন ও পরিবর্ধন করার সর্বস্বত্ব কেএসআরএম সংরক্ষণ করে।

প্রতিযোগিতা সংক্রান্ত যেকোনো প্রয়োজনে প্রতিষ্ঠানের ফেইসবুক পেইজ ইনবক্স করে যোগাযোগ করতে পারবেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM