জাতীয় শোক দিবসে চিটাগাং চেম্বারের খত্মে কোরআন ও দোয়া মাহফিল

জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে খত্মে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করে দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি।

- Advertisement -

আজ ১৫ আগষ্ট সোমবার ওয়ার্ল্ড ট্রেড সেন্টারর চেম্বার কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। চেম্বারের নবনির্বাচিত সভাপতি ওমর হাজ্জাজ, পরিচালকবৃন্দ এ. কে. এম. আক্তার হোসেন, মোঃ অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), মোহাম্মদ আদনানুল ইসলাম, নবনির্বাচিত পরিচালক মাহবুবুল হক, মোঃ রেজাউল করিম আজাদ ও মোহাম্মদ মনির উদ্দিন, চেম্বারের সেক্রেটারী ইনচার্জ প্রকৌশলী মোহাম্মদ ফারুক-সহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

- Advertisement -google news follower

দোয়া মাহফিলে সর্বকালের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টে বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ সদস্যদের মাগফেরাত কামনা করা হয়।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ বঙ্গবন্ধু পরিবারের অন্যান্য সদস্যদের জন্য দোয়া করা হয়।

- Advertisement -islamibank

এছাড়া দেশের অর্থনৈতিক ও সার্বিক উন্নয়ন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তাঁর আদর্শকে ধারণ করে বাংলাদেশ যেন দ্রুত একটি উন্নত রাষ্ট্রে পরিণত হওয়ার অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারে সেজন্য দোয়া করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM