বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বাচিপের শ্রদ্ধা নিবেদন

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কর্তৃক ধানমন্ডিস্থ-৩২ নাম্বার বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

- Advertisement -

পরবর্তীতে সকাল ৯ঘটিকায় বনানী কবরস্থানে ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী অন্যান্য শহিদদের প্রতি শ্রদ্ধার্ঘ্য নিবেদন এবং দোয়া মাহফিল ও মোনাজাত করা হয়েছে।

- Advertisement -google news follower

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বাচিপের শ্রদ্ধা নিবেদন | স্বাচিপখাবার

উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. মোঃ জামাল উদ্দিন চৌধুরী এবং সংগঠনের মহাসচিব অধ্যাপক ডা. মোঃ কামরুল হাসান মিলন সহ অন্যান্য কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী চিকিৎসকবৃন্দ।

- Advertisement -islamibank

অদ্য দুপুর ১টা ৩০ মিনিটে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ৭৫’র ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী অন্যান্য শহিদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল এবং গরীব দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM