ফৌজদারহাটে র‌্যাবের জালে ধরা পড়ল দুই মাদক কারবারি

ফেনী থেকে পিকআপ যোগে মাদকদ্রব্য বহন করে চট্টগ্রাম নগরীতে প্রবেশের আগেই সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট এলাকায় র‌্যাবের জালে আটক হয়েছেন দুই মাদক কারবারি।

- Advertisement -

এসময় তাদের হেফাজতে থাকা দুটি প্লাস্টিকের বস্তার ভিতর হতে অর্ধশত কেজি গাঁজা উদ্ধার করা হয়। জব্দ করা হয়েছে মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি।

- Advertisement -google news follower

শনিবার (১২ আগস্ট) রাতে ফৌজদারহাট এলাকার একটি ফিলিং স্টেশনের সামনের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশীকালে এসব গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ফেনী ছাগলনাইয়া উপজেলার মধ্যম মটুয়া এলাকার ইউসুফের ছেলে ইকবাল হোসেন (১৯) ও একই উপজেলার দক্ষিণ বল্লভপুর এলাকার মজিবুর রহমানের ছেলে ইমরান হোসেন (২৪)।

- Advertisement -islamibank

র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদকদ্রব্য (গাঁজা) ফেনীর জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮ লক্ষ টাকা।

আটককৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য ও জব্দকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM