বঙ্গবন্ধুর সমাধিতে স্বাচিপের শ্রদ্ধানিবেদন ও ফ্রি চিকিৎসা ক্যাম্প

স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় কমিটি ও স্বাচিপের বিভিন্ন শাখা কমিটির সদসবৃন্দসহ স্বাধীন বাংলার মহানায়ক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধিস্থল গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতার প্রতি শ্রদ্ধানিবেদন ও পুষ্পস্তক অর্পণ করেছেন।

- Advertisement -

বঙ্গবন্ধু শেখ মুজিব এর সমাধিতে বঙ্গবন্ধুর চেতনা ও আদর্শ প্রতিষ্ঠিত করতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. মোঃ জামাল উদ্দিন চৌধুরী ও মহাসচিব অধ্যাপক ডা. মোঃ কামরুল হাসান মিলন বঙ্গবন্ধুর সমাধিস্থলে উপস্থিত মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসূ সকল নেতাকর্মীদের নিয়ে শপথ গ্রহণ করেন।

- Advertisement -google news follower

জাতির পিতার সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্ম বার্ষিকী উপলক্ষ্য স্বাধীনতা চিকিৎসক পরিষদ কতৃক উদ্যোগে টুঙ্গিপাড়াস্থ জি.টি হাইস্কুল মাঠে ফ্রি বিশেষজ্ঞ চিকিৎসা ক্যাম্প বিনামূল্যে ঔষধ বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। উক্ত ফ্রি বিশেষজ্ঞ মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বাচিপের সভাপতি ডা. মোঃ জামাল উদ্দিন চৌধুরী ও সভা সঞ্চালনা করেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব অধ্যাপক ডা. মোঃ কামরুল হাসান মিলন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান ও সাধারণ সম্পাদক জি.এম শাহাবুদ্দিন আজমসহ গোপালগঞ্জ জেলা ও পৌর আওয়ামীলীগের প্রবীণ নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধুর সমাধিতে স্বাচিপের শ্রদ্ধানিবেদন ও ফ্রি চিকিৎসা ক্যাম্প | চিকিৎসি

- Advertisement -islamibank

অনুষ্ঠানে স্বাচিপ সভাপতি ডা. মোঃ জামাল উদ্দিন চৌধুরী সভার শুরুতেই ১৫ আগষ্ট শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদদের এবং ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় শাহাদাত বরণকারী সকল শহীদদের শ্রদ্ধাসহ স্মরণ করেন। বাংলাদেশের স্বাধীনতা ও মহামন মুক্তিযুদ্ধসহ সকল আন্দোলনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করেন। তিনি আগামী নির্বাচনে আবার জননেত্রী বঙ্গরত্ন শেখ হাসিনাকে জয়ী করতে সকলের প্রতি উদাত্ত আহবান জানান।

উক্ত সভায় আরো বক্তব্য রাখেন মাননীয় প্রধানমন্ত্রীর উপদেষ্টা প্রফেসর ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর ডা. এবিএম আবদুল্লাহ, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব মাহবুব আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আজকের ফ্রি বিশেষজ্ঞ চিকিৎসা ক্যাম্পে ঢাকা থেকে আসা প্রায় ১২০ জন বিশেষজ্ঞ চিকিৎসক ১২ বিভাগের উপর রোগিদের চিকিৎসা সেবা প্রদান করেছেন। সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত সম্পন্ন হওয়া এই ফ্রি বিশেষজ্ঞ চিকিৎসা ক্যাম্পে প্রায় ১৩০০ রোগী বিনামূল্যে চিকিৎসা সেবা এবং বিনামূল্যে ঔষধ সামগ্রী গ্রহণ করেছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM