পাকিস্তানে মাইন বিস্ফোরণে নিহত ৭

পাকিস্তানের বেলুচিস্তানের পঞ্জগুর জেলায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে বালগাটার ইউনিয়ন কাউন্সিলের চেয়ারম্যানসহ সাতজন নিহত হয়েছেন। সোমবার (৭ আগস্ট) রাতে এই বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছে কর্তৃপক্ষ। খবর দ্য ডনের।

- Advertisement -

পঞ্জগুরের ডেপুটি কমিশনার আমজাদ সোমরো বলেন, ‘বিয়ের অনুষ্ঠান থেকে ফিরে আসা একটি গাড়িকে লক্ষ্য করে ল্যান্ডমাইন পুঁতে রাখা হয়েছিলো।

- Advertisement -google news follower

গাড়িটিতে বালগাটার ইউসি চেয়ারম্যান ইশতিয়াক ইয়াকুবসহ বেশ কয়েকজন যাত্রী ছিলেন। গাড়িটি বলগাটার এলাকায় চাকর বাজারে পৌঁছানোর সঙ্গে সঙ্গে ল্যান্ডমাইনটি বিস্ফোরিত হয়। এতে ইউসি চেয়ারম্যানসহ ৭ জন মারা যান।

নিহত অন্যরা হলেন: মোহাম্মদ ইয়াকুব, ইব্রাহিম, ওয়াজিদ, ফিদা হুসেন, সরফরাজ এবং হায়দার। তারা বালগাটার ও পঞ্জগুরের বাসিন্দা। তবে নিহতদের মধ্যে কয়েকজনের পরিচয় এখনো জানা যায়নি।

- Advertisement -islamibank

এখন পর্যন্ত কোনও গ্রুপ এ বিস্ফোরণের দায় স্বীকার করেনি। কর্তৃপক্ষ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে।

এর আগে, গত ৩০ জুলাই পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের বাজাউর জেলায় জামিয়াত উলেমা ইসলাম-ফজল নামে একটি রাজনৈতিক দলের সম্মেলনে ভয়াবহ বোমা বিস্ফোরণ হয়।

এতে ৬৩ জন নিহত ও শতাধিক আহত হন। এ বোমা হামলার দায় স্বীকার করেছে ইসলামিক স্টেট খোরাসান প্রভিন্স (আইএসকেপি)।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM