ভারতের বিরুদ্ধে ১৫ সদস্যের দল ঘোষণা আয়ারল্যান্ডের

ভারত-আয়ারল্যান্ডের টি-২০ সিরিজ শুরু হচ্ছে ১৮ আগস্ট। তিন ম্যাচের এ সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করল ক্রিকেট আয়ারল্যান্ড। দলের নেতৃত্বে আছেন পল স্টার্লিং।

- Advertisement -

নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে শুক্রবার দল ঘোষণা করে ক্রিকেট আয়ারল্যান্ড। দলে ফিরেছেন গ্যারেথ ডেলানি ও ফিওন হ্যান্ড। বাদ পড়েছেন নিল রক ও গ্রাহাম হিউম।

- Advertisement -google news follower

ইতোমধ্যে ২০২৪ টি-২০ বিশ্বকাপে জায়গা নিশ্চিত করেছে আয়ারল্যান্ড। বিশ্বকাপ পরিকল্পনা মাথায় রেখেই দল ঘোষণা করা হয়েছে বলে জানান নির্বাচক অ্যান্ড্রু হোয়াইট, “আগামী জুনের টি-২০ বিশ্বকাপের জন্য স্কটল্যান্ডের বাছাইপর্বটা ছিল কৌশলগত পরিকল্পনার প্রথম ধাপ।

এখন থেকে বিশ্বকাপের মাঝে আমরা পনেরটি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলব। কোচিং টিম যে যে জায়গাগুলো শনাক্ত করেছে সেখানে উন্নতি করার জন্য প্রতিটি ম্যাচ কাজে লাগানো গুরুত্বপূর্ণ।”

- Advertisement -islamibank

আয়ারল্যান্ড টি-টোয়েন্টি দল: পল স্টার্লিং (অধিনায়ক), অ্যান্ড্রু বালবিরনি, মার্ক অ্যাডেয়ার, রস অ্যাডেয়ার, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, ফিওন হ্যান্ড, জশ লিটল, ব্যারি ম্যাকার্থি, হ্যারি টেক্টর, লোরকান টাকার (উইকেটরক্ষক), থিও ভন ওরকম, বেন হোয়াইট এবং ক্রেইগ ইয়ং।

অন্যদিকে ভারতীয় দলে রাখা হয়েছে- জসপ্রীত বুমরা (অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড় (সহ-অধিনায়ক), যশস্বী জয়সোয়াল, তিলক ভার্মা, রিঙ্কু সিং, সঞ্জু স্যামসন (উইকেটকিপার), জিতেশ শর্মা (উইকেটকিপার), শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, রবি বিষ্ণোই, প্রসিদ্ধ কৃষ্ণ, আর্শদীপ সিং, মুকেশ কুমার ও আবেশ খান।

ভারত-আয়ারল্যান্ড টি-২০ সিরিজের ৩টি ম্যাচই হবে ডাবলিনের দ্য ভিলেজে। প্রথম ম্যাচ ১৮ আগস্ট। এরপর ২০ আগস্ট দ্বিতীয় ম্যাচ। তৃতীয় ম্যাচ ২৩ আগস্ট।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM