সড়ক দুর্ঘটনায় আহত ‘মিস ভেনিজুয়েলা’ মারা গেছেন

গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়ে কয়েক সপ্তাহ পর মারা গেলেন ‘মিস ভেনিজুয়েলা’ আরিয়ানা ভিয়েরা। মাত্র ২৬ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমালেন এই ভেনিজুয়েলান সুন্দরী।

- Advertisement -

আরিয়ানা চলতি বছর মিস লাতিন আমেরিকা এবং মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় নিজ দেশ ভেনিজুয়েলাকে প্রতিনিধিত্ব করতে প্রস্তুত ছিলেন। কিন্তু এরই মধ্যে গত মাসে ফ্লোরিডয়ায় একটি গাড়ি দুর্ঘটনায় মারাত্মক আহত হন এই সুন্দরী।

- Advertisement -google news follower

নিউ ইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে জানা যায়, গত ১৩ জুলাই একটি ট্রাকের সাথে মিস ভিয়েরার গাড়ির মারাত্মক সংঘর্ষ হয়। অরল্যান্ডের লেক নোনার কাছে ভিয়েরার গাড়িটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়েছিল। তখনই লরির চাকায় পিষ্ট হয়ে গুরুতর জখম হন তিনি।

দুর্ঘটনার ১০ দিন পর মিস ভেনিজুয়েলার মা ভিভিয়ান ওচোয়া একটি আন্তর্জাতিক টিভি চ্যানেলকে জানান, গাড়ি চালানোর সময় ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েন আরিয়ানা। এরপর একটি লেকের ধারে তার গাড়ির সাথে লরির মারাত্মক সংঘর্ষ ঘটে।

- Advertisement -islamibank

স্থানীয় বাসিন্দারা আরিয়ানাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করালেও আর সুস্থ হয়ে ফেরা হলো না তার।

মিসেস ভিয়েরার মৃত্যু সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনার জন্ম দিয়েছে। কারণ মাত্র দুই মাস আগেই নিজের শেষকৃত্য সম্পর্কে একটি ভিডিও শেয়ার করেছিলেন। যেখানে এই মডেল লিখেছিলেন- আমার ভবিষ্যৎ অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য নিজেকে রেকর্ড করছি।

পেশাগত জীবনে রিয়েল এস্টেট সেক্টরে কাজ করতেন ভিয়েরা। এছাড়া মিস ভেনিজুয়েলা তার প্রতিদিনের জীবনযাপনের ব্লগ শেয়ার করতেন সামাজিক মাধ্যমে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM