জুতা ব্যবসায়ীর টাকা চুরির অভিযোগে কর্মচারী আটক

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানা এলাকার জলসা মার্কেটে এক জুতার দোকান থেকে ব্যবসায়ীর টাকা চুরির অভিযোগে একই দোকানের কর্মচারী সাব্বির হোসেন (২৮)কে আটক করেছে পুলিশ।

- Advertisement -

গত সোমবার (৩০ জুলাই) চুরি সংগঠিত হলেও মঙ্গলবার (১ আগস্ট) রাতে কর্মচারী সাব্বির হোসেনকে থানায় এনে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে চুরির বিষয়টি স্বীকার করেন। পরে তার দেয়া তথ্য মতে অভিযান চালিয়ে চোরাইকৃত ৩ লাখ ৪৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

আজ বুধবার (২ আগষ্ট) কোতোয়ালি থানার ওসি জাহিদুল কবীর এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ৩০ জুলাই (রবিবার) দুপুরে জলসা মার্কেটের মাসুদ রানা নামের এক জুতা ব্যবসায়ীর দোকানে তালা ভেঙে চুরির ঘটনা ঘটে।

এ ব্যাপারে পরে দোকান মালিক বাদি হয়ে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করলে ঘটনা তদন্তে নেমে আশেপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে চোরকে সনাক্ত করা হয়।

- Advertisement -islamibank

মঙ্গলবার রাতে দোকান কর্মচারী সাব্বিরকে থানায় নিয়ে জেরা করে পুলিশ। চুরির বিষয়টি স্বীকার করে সাব্বির। এবং তার জবানবন্দী অনুযায়ী দেখানো স্থানে তল্লাশী করে ৩ লাখ ৪৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

পরে মহানগর হাকিম আদালতে হাজির করা হলে বিচার কারাগারে পাঠানোর আদেশ দেন বলে জানান ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM