জমি বিরোধের জেরে বড় ভাইয়ের গলা কাটল ছোট ভাই

মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাই সবুর হাওলাদারের রাম দায়ের কোপে বড় ভাই কবির হাওলাদার (৫৫) নিহত হয়েছেন।

- Advertisement -

খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করছে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন অভিযুক্ত। শনিবার সন্ধ্যায় জেলার কালকিনি উপজেলার পৌর এলাকার দক্ষিণ জনারদন্ধি গ্রামে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত কবির হাওলাদার পৌর এলাকার দক্ষিণ জনারদন্ধি গ্রামের আলতাজউদ্দিন হাওলাদারের মেঝো ছেলে।

পরিবার জানায়, কৃষক কবির সঙ্গে ছোট ভাই সবুরের বেশ কিছুদিন ধরে বাড়ির জমি নিয়ে বিরোধ চলছিল। সন্ধ্যায় তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সবুর ক্ষিপ্ত হয়ে কয়েকজনকে সঙ্গে নিয়ে কবিরকে রাম দা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে।

- Advertisement -islamibank

শেষে গলাকেটে মাটিতে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় কবিরকে উদ্ধার করে কালকিনি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান বলেন, জমি নিয়ে বিরোধের জেরে একজন নিহত হয়েছেন। এ ঘটনার সঙ্গে কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM