শহর সমাজসেবা প্রকল্প সমন্বয় পরিষদ-৩’র সভাপতি হলেন মিন্টু

চট্টগ্রাম নগরীর দেব পাহাড়স্থ সমাজসেবা অধিদপ্তরাধীন শহর সমাজসেবা প্রকল্প সমন্বয় পরিষদ-৩ এর কার্যকরী কমিটি নির্বাচনের মাধ্যমে গঠিত হয়। বৃহস্পতিবার (২৭ জুলাই) জেলা সমাজসেবা কার্যালয় চট্টগ্রামের উপ-পরিচালক এ কমিটি আগামী ৩ বছরের জন্য অনুমোদন দেন।

- Advertisement -

এতে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন পিএইচটি সেন্টারের তত্তাবধায়ক (সহকারি পরিচালক) মোহাম্মদ কামরুল পাশা ভূইয়া। কমিটির নবনির্বাচিত সভাপতি আবদুর রহমান মিন্টু সরকারি ও বেসরকারি বিভিন্ন সংস্থার সাথে সম্পৃক্ত রয়েছেন। তিনি বিগত ২০২২ সালের ১ নভেম্বর তারিখে অনুষ্ঠিত যুব উন্নয়ন অধিদপ্তরের একটি অনুষ্ঠানে তৎকালীন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আশরাফ উদ্দিনের কাছ থেকে সফল যুব সংগঠক হিসেবে সম্মাননা স্মারক গ্রহণ করেন।

- Advertisement -google news follower

শহর সমাজসেবা প্রকল্প সমন্বয় পরিষদ-৩ এর কার্যকরী কমিটির নির্বাচিত অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা হচ্ছে-সহ-সভাপতি হাফেজ মোহাম্মদ আমান উল্লাহ, এমদাদুল আজিজ চৌধুরী, শাহীন শিরিণ, সাধারণ সম্পাদক (পদাধিকারবলে) আশরাফ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক-অধ্যক্ষ লায়ন মোঃ সানাউল্লাহ, সাংগঠনিক সম্পাদক-এম. শফিউল ইসলাম কাদেরী, কোষাধ্যক্ষ মোঃ হাসান মুরাদ, প্রচার ও জনসংযোগ বিষয়ক সম্পাদক-লায়ন মোহাম্মদ জানে আলম, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক-এয়ার মোহাম্মদ ও নির্বাহী সদস্য-সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন প্রমুখ।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM