সিএন‌জি চু‌রি করতে গিয়ে মলমপা‌র্টির ৬ সদস্য আটক

কুমিল্লায় সিএন‌জি অ‌টো‌রিক্সা চু‌রি করার সময় মলমপা‌র্টির ৬ স‌ক্রিয় সদস‌্যকে আটক ক‌রে‌ছে অপরাধ দমন টহল পু‌লিশ। এবং চোরাইকৃত এক‌টি সিএন‌জিঅ‌টো‌রিক্সা জব্দ‌ করেছে।

- Advertisement -

রবিবার রাত আড়াইটার সময় জেলার বরুড়া পৌর এলাকার তলাগ্রাম থেকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বরুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন।

- Advertisement -google news follower

জানা যায়, রবিবার রাতে বরুড়া থানার অফিসার ইনচার্জ মো. ফিরোজ হোসেনের দিক নির্দেশনায় ও সার্বিক সহযোগিতায় সঙ্গীয় এসআই উত্তম কুমার এবং ফোর্সসহ বরুড়া থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে বরুড়া থানাধীন বরুড়া পৌরসভাস্থ তলাগ্রাম এলাকার ভাউয়াল বাড়ির দক্ষিণ পাশে পাকা রাস্তার উপর একটি সিএনজি দেখতে পেয়ে তল্লাশী চালায়। এ সময় ৬ জনকে আটক করে। ৬ জনই মলম পার্টির সদস্য চুরি করার চেষ্টা করছিল।

- Advertisement -islamibank

আটককৃতরা হলো, আসামী চান্দিনা থানার রাসেল (২৭), মোসাঃ সেলিনা আক্তার প্রঃ শিল্পী (৪৫), মোঃ লিটন মিয়া (২৩), মোঃ সুমন (৩০), মোঃ মারুফ ওরফে আশিক (৩১), সুমাইয়া ওরফে শিউলী (১৯)। তাদের নিকট হতে চোরাইকাজে ব্যবহৃত ১টি সিএনজি উদ্ধার করা হয়।

তাছাড়া আটককৃত আসামী মোঃ মারুফ ওরফে আশিক (৩১) এর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় বরুড়ার আগানগর (কাটুলী পাড়া) এলাকার অমূল্য চন্দ্র সরকারের স্ত্রী ফুলন রানী সরকার বাদী হয়ে বরুড়া থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে রুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন বলেন-বরুড়া থানার অপরাধ দমন, আসামি আটক ও আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপার আব্দুল মান্নান মহোদয়ের নির্দেশে নিরলসভাবে কাজ করে যাচ্ছে পুলিশ। রবিবার রাতে মলমপার্টির ৬ সদস্যকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM