সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ধরা জামায়াত নেতা আনোয়ার

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার মধ্যম সলিমপুরের আব্দুল্লাহঘাটা বাংলাবাজার এলাকার নিজ বাড়িতে অভিযান চালিয়ে উপজেলা জামায়াত ইসলামীর সাবেক আমির মোহাম্মদ আনোয়ার হোসেন সিদ্দিকী প্রকাশ লিটন (৪৬)কে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -

শনিবার (২২ জুলাই) রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আনোয়ার একই এলাকার ইউনুছ মিয়া চৌধুরী বাড়ির মৃত সিদ্দিক আহাম্মেদ চৌধুরী’র ছেলে। সে একাধিক মুলতবি গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি বলে জানায় পুলিশ।

- Advertisement -google news follower

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচাজ (ওসি) তোফায়েল আহমেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাংলাবাজারে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সামিউর রহমান ও তার টিম।

তিনি বলেন, তার বিরুদ্ধে সীতাকুণ্ড মডেল থানায় বিস্ফোরক দ্রব্য আইন, সন্ত্রাস বিরোধী আইন, বিশেষ ক্ষমতা আইন এবং পেনাল কোডের বিভিন্ন ধারার সর্বমোট ১৮টি মামলা রয়েছে। তাকে গ্রেফতারের পর আজ রবিবার (২৩ জুলাই) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM