শঙ্খ নদীতে নিখোঁজের একদিন পর যুবকরে লাশ উদ্ধার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলাস্থ শঙ্খ নদীতে নৌকা উল্টে নিখোঁজের একদিন পর ওই নদীতেই ভাসমান অবস্থায় লাশ পাওয়া যায় ২৮ বছরের যুবক মো. সবুজ মিয়ার।

- Advertisement -

আজ শনিবার দুপুর ১২টার সময় উপজেলার জুঁইদণ্ডী ইউনিয়নের মাতবর হাট এলাকা থেকে মো. সবুজ মিয়া (২৮) এর লাশটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

মৃত যুবক সবুজ মিয়া নোয়াখালীর চাটখিল উপজেলার মো. সোলায়মানের ছেলে। তিনি হিমালয়ার নামে একটি প্রতিষ্ঠানের আগ্রাবাদ এলাকার বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, শনিবার বেলা সাড়ে ১১টার সময় মাতবর হাট এলাকায় শঙ্খ নদে ভাসতে থাকা সবুজ মিয়ার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ডুবুরি দল এসে স্থানীয় লোকজনের সহায়তায় দুপুর ১২টার সময় নৌকায় করে লাশটি তীরে আনা হয়।

- Advertisement -islamibank

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে জানালেন আনোয়ারা ফায়ার সার্ভিসের ইনচার্জ মোহাম্মদ বেলাল হোসাইন।

এর আগে গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার সময় বন্ধুদের সাথে নৌকায় চড়ে ঘুরতে গিয়ে উপজেলার জুঁইদণ্ডী ইউনিয়নের খুরস্কুল গোদারপাড় এলাকায় নৌকা উল্টে নিখোঁজ হন সবুজ। নিখোঁজের প্রায় ২৪ ঘন্টা পর আজ শনিবার তার লাশটি ভেসে উঠে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM