গ্রীণ লিফ ম্যাগাজিন সম্মাননা পেলেন লেখিকা শাম্মী তুলতুল

হয়ে গেলো গ্রীণলিফ ফ্যাশন এবং লাইফ স্টাইল ষষ্ঠ সংখ্যার বইয়ের মোড়ক উন্মোচন,গুণীজন সম্মাননা আর সাংস্কৃতিক অনুষ্ঠান।

- Advertisement -

জেলা শিল্পকলা একাডেমী অডিটোরিয়ামে সন্ধ্যা ৬ টায় আয়োজিত এ অনুষ্ঠানে লেখালেখির জন্য গ্রীণলিফ ফ্যাশন এবং লাইফ স্টাইল সম্মাননা পেলেন লেখিকা শাম্মী তুলতুল।

- Advertisement -google news follower

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন রেজা। প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাবেক উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

গ্রীনলিফ সম্পাদক তসলিম হাসান হৃদয়ের সভাপতিত্বে এবং আখি মজুমদারের উপস্থাপনায় অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ টেলিভিশনের জিএম নুর আনোয়ার রঞ্জু, কবি কামরুল ইসলামসহ আরও অন্যান্য অতিথিবৃন্দ।

- Advertisement -islamibank

সম্মাননা গ্রহণ করে লেখিখা শাম্মী তুলতুল তার অনুভুতি প্রকাশ করতে গিয়ে বলেন, জনপ্রিয় গ্রীণ লিফ ম্যাগাজিনে আমি সব সময় লিখে এসেছি। সম্পাদক আমাকে উত্তরীয় পরিয়ে সম্মাননায় ভূষিত করেছেন। আমি তসলিম হাসান হৃদয়ের কাছে অনেক অনেক কৃতজ্ঞ। ম্যাগাজিনটি লাইফ স্টাইল এর পাশাপাশি শিক্ষণীয় বিষয় তুলে ধরা হয়। যা চট্টগ্রামের অনেক ম্যাগাজিন থেকে ভিন্ন।

ম্যাগাজিন সম্পর্কে তসলিম হাসান হৃদয় বলেন, আমি একজন মেরিন ইঞ্জিনিয়ার হয়েও সাহিত্য সংস্কৃতি ভালোবেসে এই পথে পা দিয়েছি। আমি সব সময় চেষ্টা করেছি একটা ভিন্নধর্মী ম্যাগাজিন প্রকাশ করতে এবং গুণীদের মূল্যায়ন করতে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM