দশ নয়, যুক্তরাষ্ট্রে ২৫ শো করবে জেমস!

নগর বাউল খ্যাত মাহফুজ আনাম জেমস বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। গেল ২৪ মে সংগীত সফরে গেছেন তিনি।

- Advertisement -

সেখানে এক মাসে ১০ রাজ্যে ১০টি শো করার কথা ছিল তার। এই সংগীত সফরে সব মিলিয়ে ২৫টি শোতে পারফর্ম করবেন তিনি। ইতোমধ্যেই ১৮টি শোতে গেয়েছেন ভক্তদের প্রিয় ‘গুরু’। হাতে আছে আরও সাতটি শো।

- Advertisement -google news follower

জানা গেছে, শ্রোতা ও শো আয়োজকদের আগ্রহের কারণে বদল আনতে হয়েছে সফর শিডিউলে। এক মাসের বদলে তাকে থাকতে হবে দুই মাস সাত দিন। এরপর ১ আগস্ট যুক্তরাষ্ট্র ছেড়ে দেশের বিমান ধরবেন জেমস এবং তার সফরসঙ্গীরা।

জেমসের মুখপাত্র রুবাইয়াত ঠাকুর রবিন গণমাধ্যমে জানান, সবশেষ ৯ জুলাই আটলান্টায় শো করেছেন জেমস। এরপর ১৪ জুলাই ওয়াশিংটন, ১৫ জুলাই ভার্জিনিয়া, ১৬ জুলাই সিয়াটেল, ২১ জুলাই হিউস্টন, ২৯ জুলাই লং আইল্যান্ড, ৩০ জুলাই মিশিগান, এমনকি ৩১ জুলাইও শো আছে।

- Advertisement -islamibank

তিনি আরও জানান, আসছে ৩১ জুলাই শো শেষে পরদিনই ১ আগস্ট দেশের উদ্দেশে বিমানে উঠবেন তারা। দেশে পৌঁছতে হয়তো ২ বা ৩ আগস্ট হবে। দেশে ফিরেও বিশ্রামের সুযোগ পাবেন না জেমস। কারণ, ৫ আগস্ট আবার ঢাকায় শো রয়েছে।

প্রসঙ্গত, জেমসের গাওয়া সর্বশেষ গান প্রকাশিত হয়েছিল গেল ঈদুল ফিতরে। ২১ এপ্রিল চাঁদরাতে বসুন্ধরা ডিজিটালে প্রকাশিত গানটির শিরোনাম ‘সবই ভুল’। বিশু শিকদার ও জেমসের লেখা গানটির সুর ও সংগীত করেছেন জেমস নিজেই।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM