সাকিব-রশিদদের টি-টোয়েন্টি দেখা যাবে ২শ’ টাকায়

টেস্ট ও ওয়ানডে সিরিজের পর টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামছে বাংলাদেশ-আফগানিস্তান। এই সিরিজের ম্যাচ দেখা যাবে মাত্র দুশো টাকায়।

- Advertisement -

বুধবার (১২ জুলাই) থেকে টি-টোয়েন্টি সিরিজের টিকিট বিক্রি শুরু হয়েছে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল গেইটে টিকিট পাওয়া যাবে। বিক্রি হবে রিকাভিবাজারের সিলেট জেলা স্টেডিয়ামে।

- Advertisement -google news follower

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে ঢাকায় বড় জয় পেয়েছিল বাংলাদেশ। কিন্তু চট্টগ্রামে প্রথম দুই ওয়ানডেতে হেরে যায় দল। এরপর শেষ ম্যাচে বড় জয়ে ফিরে আসার বার্তা দেয় স্বাগতিকরা। এবার সিলেটে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের লড়াই।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট মূল্য ১৫০০ টাকায়। এছাড়া ক্লাব হাউজের টিকিট ৫০০, ইস্টার্ন গ্যালারি ৩০০ টাকা। এছাড়া ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এড়িয়ায় বসে দেখতে ২০০ টাকা খরচ করতে হবে।

- Advertisement -islamibank

ম্যাচের দিন ও এর আগের দিন সকাল সাড়ে নয়টা থেকে সন্ধ্যা সাড়ে সাতটা অবধি টিকিট পাওয়া যাবে। আগামী ১৪ ও ১৬ জুলাই হবে ম্যাচ দুটি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM