৯০ ফুট দীর্ঘ ৬ হাজার কেজি ওজনের আস্ত সেতু চুরি

ভারতের মুম্বাই পশ্চিম শহরতলিতে একটি নালার ওপর অস্থায়ী ভাবে বসানো ৯০ ফুট দীর্ঘ ৬ হাজার কেজি ওজনের আস্ত একটা সেতু চুরির ঘটনা ঘটেছে।

- Advertisement -

গতকাল শনিবার ভারতের মুম্বাই শহরের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন আস্ত সেতুটি চুরির অভিযোগে চার ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -google news follower

বাঙ্গুর নগর থানার ওই কর্মকর্তা বলেন, বৈদ্যুতিক তার পার করার জন্য মুম্বাই শহরের পশ্চিমে মালাদ এলাকায় নালার ওপর ৯০ ফুট লম্বা ওই লোহার সেতুটি অস্থায়ীভাবে তৈরি করা হয়েছিল।

পুলিশের এই কর্মকর্তা বলেন, নালার ওপর স্থায়ী সেতু নির্মাণের পর অস্থায়ী লোহার সেতুটি কয়েক মাস আগে ওই এলাকার অন্য একটি স্থানে সরিয়ে নেওয়া হয়।

- Advertisement -islamibank

কিন্তু অস্থায়ী সেতুটির কোনো হদিস পাওয়া না গেলে গত ২৬ জুন নির্মাতা প্রতিষ্ঠান এ ঘটনায় থানায় একটি অভিযোগ করে। এরপর পুলিশ ঘটনার তদন্ত শুরু করে।

পুলিশের ওই কর্মকর্তা বলেন, ওই এলাকায় সিসিটিভি ক্যামেরা না থাকায় পুলিশ আশপাশের এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে দেখে। এতে গত ১১ জুন সেতু এলাকার দিকে বড় একটি গাড়িকে যেতে দেখা যায়।

পরে পুলিশ রেজিস্ট্রেশন নম্বরের মাধ্যমে গাড়িটির অবস্থান শনাক্ত করে। ওই কর্মকর্তা বলেন, ওই গাড়িতে লোহা কাটার সরঞ্জাম ছিল। লোহাগুলো কেটে ছয় হাজার কেজি ওজনের সেতুটি চুরি করে নিয়ে যাওয়া হয়।

তদন্তে এই সেতু নির্মাণে যে প্রতিষ্ঠানকে কাজ দেওয়া হয়েছিল, সেখানকার এক কর্মীর সংশ্লিষ্টতা খুঁজে পায় পুলিশ। পরে ওই কর্মী ও তাঁর তিন সহযোগীকে গ্রেপ্তার করা হয়। সূত্র: এনডিটিভি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM