লিটন পরের দুই ম্যাচের অধিনায়ক

আফগানিস্তানের বিপক্ষে চলমান সিরিজের প্রথম ওয়ানডেতে বাংলাদেশকে নেতৃত্ব দিয়েছেন তামিম ইকবাল। তবে বৃহস্পতিবার হুট করে দিয়েছেন অবসরের ঘোষণা দিয়েছেন। যদিও বিসিবি জানিয়েছে কোনো চিঠি পায়নি তারা। তবে তামিম যে আর খেলছেন না সেটা নিশ্চিত। তাতে বাকি দুই ম্যাচে নেতৃত্ব কে দেবেন সেটা নিয়ে কৌতুহল ছিল স্বাভাবিকভাবেই।

- Advertisement -

রাজধানীর একটি হোটেলে রাত দশটা নাগাদ শুরু হয় মিটিং। অবশ্য সে মিটিং হয় দুই ঘণ্টা ব্যাপী। এরপর মধ্যরাতে গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

- Advertisement -google news follower

সংবাদ সম্মেলনে পাপন বলেছেন, ‘তামিমের কোনো অবসর পত্র আমরা পাইনি। তাই আমাদের কাছে সেই অধিনায়ক। তবে অধিনায়কের অনুপস্থিতিতে সহ-অধিনায়ক নেতৃত্ব দেন। এবারও সেটাই হবে।’

এই সিরিজ শুরুর আগেও জানা ছিল না টাইগারদের সহ-অধিনায়ক কে। যদিও ভারতের বিপক্ষে তামিমের অবর্তমানে দলকে নেতৃত্ব দিয়েছিলেন লিটন দাস। জিতেছিলেন সিরিজও। কিন্তু তাকে আনুষ্ঠানিকভাবে সহ-অধিনায়ক ঘোষণা করা হয়নি। তবে আফগানিস্তান সিরিজের প্রথম ওয়ানডে চলাকালেই সেটা জানিয়ে দেওয়া হয়। তিনিই তামিমের সহযোগী। কিন্তু একদিন যেতে না যেতেই হয়ে যাচ্ছেন এখন পূর্ণ অধিনায়ক।

- Advertisement -islamibank

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, বোর্ড তার সঙ্গে কথা বলার জন্য অপেক্ষায় আছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM