জার্মান প্রেমিককে বিয়ে করলেন বাঙালি অভিনেত্রী সৃজিতা

অবশেষে জার্মানি প্রেমিক মাইকেল ব্লোম পাপের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন ভারতীয় বাঙালি অভিনেত্রী সৃজিতা দে। জার্মানির একটি চার্চে বিয়ে সারলেন তারা।

- Advertisement -

সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করেছেন সৃজিতা। সাদা অফ শোলডার গাউনে খ্রীস্টান রীতি মেনে সেজেছিলেন বাঙালি অভিনেত্রী। মাথায় ছিল মাটি ছোঁয়া ভেল।

- Advertisement -google news follower

সৃজিতা প্রেমের সম্পর্কে জড়ান ২০১৯ সালে। জার্মানি ছেলে মাইকেলের সঙ্গে অল্প কয়েকদিনের আলাপে সম্পর্কের এক গভীর বন্ধনে জড়িয়ে পড়েন দুজনেই।

মাইকেলই একদিন হঠাৎ ২০১৯ সালে আইফেল টাওয়ারের সামনে সৃজিতাকে সরাসরি প্রেমের প্রস্তাব দেন। জানান, ২০২১ সালেই বিয়ে করার পরিকল্পনাও। তবে কোভিডের কারণে ওই সময় আর বিয়ে করা হয়ে উঠেনি মাইকেল-সৃজিতার।

- Advertisement -islamibank

তাই ২০২৩ সালে আর দেরি না করে বিয়েটা সেরেই নিলেন তারা। জার্মানির বিয়েতে কোনো ফিউশন না রেখে পুরোপুরি খ্রিস্টান রীতি অনুযায়ী তাদের বিয়ে হয়েছে। বিয়ের পর এ অভিনেত্রী তার সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, ‘আমরা একে অপরের হাতে হাত রেখে এক নতুন সফর শুরু করছি, যা সারজীবনের।

এ বিয়ের রিসেপশন পার্টি হতে চলেছে আগামী ১৭ জুলাই। তবে সৃজিতা জানিয়েছেন, আরও একবার বিয়ে ভারতে তিনি করবেন। পাত্র মাইকেলের সঙ্গেই ভারতীয় রীতি মেনে সে বিয়ের অনুষ্ঠান হবে নভেম্বর মাসে।

পশ্চিমবঙ্গের হলদিয়ার মেয়ে সৃজিতার হিন্দি টেলিভিশনে বেশ জনপ্রিয়। ‘কসৌটি জিন্দেগি কে’ সিরিয়ালে গার্গী তুষার বাজাজের চরিত্রে অভিনয় করে নজরে আসেন তিনি।

তারপর ‘কারাম আপনা আপনা’, ‘তশন’, ‘অনু কি হো গ্যায়ি ওয়াহ ভাই ওয়াহ’র মতো সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা পান। ‘উত্তরণ’, ‘নজর’-এর মতো ধারাবাহিকেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সৃজিতা।

বিগ বসের ১৬তম আসরের প্রতিযোগী ছিলেন সৃজিতা। শোয়ের ১৩তম দিনে তিনি বাদ হয়ে যান। কিন্তু পরে আবার ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে রিয়্যালিটি শোয়ে আসেন। এরপর আর সেভাবে সিরিয়ালের জগতে তাকে দেখা যায়নি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM