সোমবার সকালে বাংলাদেশে আসছেন এমিলিয়ানো মার্টিনেজ

আগামীকাল সোমবার সকালে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ ঢাকা আসবেন। এক দিনের সেই সফরে তিনি বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। সৌজন্য সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও।

- Advertisement -

এমনটি জানিয়েছেন ভারতীয় স্পোর্টস প্রমোটর কোম্পানি শতদ্রু দত্ত অ্যাসোসিয়েটসের মালিক শতদ্রু দত্ত। তিনিই মূলত মার্টিনেজকে নিয়ে আসছেন ভারত ও বাংলাদেশ সফরে।

- Advertisement -google news follower

এনিয়ে ফেসবুকে এক স্ট্যাটাসে শতদ্রু লিখেছেন, ‘এমিলিয়ানো মার্টিনেজ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। ফুটবল ও আর্জেন্টিনার প্রতি প্যাশনেট একটি দেশের জন্য এটি দারুণ ব্যাপার।

এর আগে বাংলাদেশে আসার বিষয়টি নিজের ফেসবুকেও নিশ্চিত করেন মার্টিনেজ। সেখানেই সফরের নানা দিক নিয়ে কথা বলেন অ্যাস্টন ভিলার এই গোলকিপার, ‘আমি আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে আমার ভারতীয় উপমহাদেশ সফর শুরু হচ্ছে ৩ জুলাই। এই সফর শুরু হবে বাংলাদেশে।

- Advertisement -islamibank

সেখানে ফান্ডেডনেপট ও নেপট ভেঞ্চার্সের দলগুলোর সঙ্গে কথাবার্তা হবে। বাংলাদেশে দেখা-সাক্ষাৎ ও শুভকামনা বিনিময় শেষে কলকাতায় যাব। ভারতে আমার আড়াই দিনের সফর শুরু হবে। এই রোমাঞ্চকর ভ্রমণ নিয়ে আমি উচ্ছ্বসিত। এই সফর থেকে আমি অনেক কিছু শিখব এবং অভিজ্ঞতা নেব।

যদিও শুরুর দিকে ভারত সফরেই আসার কথা ছিল তাঁর। কিন্তু ভারতের পাশাপাশি বাংলাদেশেও আসার আগ্রহ পোষণ করেন তিনি।

এদিকে মার্টিনেজকে নিয়ে কলকাতায় চলছে উন্মাদনা। ৩ জুলাই কলকাতার মোহনবাগানের একটি অনুষ্ঠানে যোগ দেবেন মার্টিনেজ। বিকেল সাড়ে চারটার দিকে তিনি মোহনবাগান ক্লাবের প্রদর্শনী ম্যাচে উপস্থিত থাকবেন।

আর সবুজ-মেরুনে তাঁকে একবার চোখের দেখা দেখার জন্য বিনামূল্যে টিকিট দেওয়া হয়েছে। শনিবার সকালে কাউন্টার খুলতেই সেই টিকিট মাত্র দু’ঘণ্টায় শেষ হয়ে যায়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM