বাংলাদেশকে ঈদের শুভেচ্ছা জানালো মেসির আর্জেন্টিনা

আর্জেন্টিনা ফুটবল দলের সঙ্গে বাংলাদেশের মানুষের সম্পর্কটা যেন আত্মার হয়ে উঠেছে। যত দিন গড়াচ্ছে গাঢ় হচ্ছে বন্ধন। রাত পোহালে পবিত্র ঈদুল আজহা। উৎসবের আমেজ চারিদিকে।

- Advertisement -

ফুটবলপ্রেমিদের, বিশেষত আর্জেন্টিনা ফুটবল দলের ভক্তদের সেই আমেজ আরেকটু বাড়িয়ে দিল আর্জেন্টিনা ফুটবল দল। বাংলাদেশকে ঈদের শুভেচ্ছা জানাল তারা।

- Advertisement -google news follower

বুধবার (২৮ জুন) আর্জেন্টিনা ফুটবল দলের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করা হয়। পোস্টের পোস্টারে লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া ও রদ্রিগো পলের হাস্যোজ্জ্বল ছবির দেখা মেলে। ভেতরে বাংলাদেশিদের উদ্দেশে ইংরেজিতে লেখা ‘ঈদ মোবারক।

পোস্টের ক্যাপশনে লেখা— ‘বাংলাদেশের সকল প্রিয় বন্ধুদের আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ঈদ মোবারক! এই উৎসব হোক ভালোবাসা, শান্তি ও প্রিয়জনদের সাথে ভাগাভাগি করা স্মরণীয় মুহূর্ত।

- Advertisement -islamibank

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা ফুটবল দলের প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসা পৌঁছে যায় মেসি-ডি মারিয়াদের কানে। আর্জেন্টিনার বিশ্বকাপজয় পূর্ণতা আনে এই ভালোবাসায়।

এতটাই দৃঢ় হয় বন্ধন, আলবিসেলেস্তেদের আঞ্চলিক পার্টনার হিসেবে বাংলাদেশি মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশের একটি আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরিত হয়।

বিকাশের মাধ্যমে এখন যে কোনো জায়গা থেকে কাটা যাবে আর্জেন্টিনার ম্যাচের টিকেট। এ ছাড়া, আগামী ৩ জুলাই বাংলাদেশে আসবেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM