কনস্টেবল নিহতের ঘটনায় গ্রেফতার ৪, একজনের স্বীকারোক্তি

রাজধানীর ফার্মগেট এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান তালুকদার নিহতের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে একজন স্বীকারোক্তি দিয়েছে বলে জানিয়েছে তেজগাঁও গোয়েন্দা বিভাগ।

- Advertisement -

রোববার (২ জুলাই) সকালে এই তথ্য নিশ্চিত করেছেন ডিএমপির গোয়েন্দা তেজগাঁও বিভাগের (ডিবি) উপকমিশনার (ডিসি) মো. গোলাম সবুর।

- Advertisement -google news follower

ডিবি কর্মকর্তা বলেন, এখন পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও অভিযান অব্যাহত আছে। বাকিদের গ্রেফতারের পর তাদের নাম পরিচয়সহ বিস্তারিত তথ্য জানানো হবে।

এর আগে শনিবার (১ জুলাই) রাতে পুলিশ বাদী হয়ে তেজগাঁও থানায় মামলা দায়ের করে।

- Advertisement -islamibank

রোববার (২ জুলাই) সকালে তেজগাঁও থানার পরিদর্শক শাহ আলম এই তথ্য নিশ্চিত করে জানান, অজ্ঞাত পরিচয়দের আসামি করে মামলাটি দায়ের করা হয়েছে। মামলাটি তদন্ত চলছে।

এরও আগে গতকাল শনিবার (১ জুলাই) ভোর সোয়া চারটায় ফার্মগেট সেজান পয়েন্টের সামনে ছুরিকাঘাত করা হয় কনস্টেবল মনিরুজ্জামানকে। এ সময় ঘটনাস্থলেই তিনি মারা যান।

নিহত মনিরুজ্জামান তালুকদার তেজগাঁও ট্রাফিক বিভাগে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি শেরপুরে। ঈদের ছুটি শেষে কাজে যোগ দিতে তেজগাঁও রেল স্টেশন থেকে পায়ে হেঁটে ট্রাফিক অফিসের দিকে যাওয়ার সময় তিনি হামলার শিকার হন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM