বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়িতে কোরবানির গরু না দেওয়ায় গৃহবধূর আত্মহত্যা

বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়িতে কোরবানির গরু না দেওয়ায় কাল হলো হাটহাজারীর মির্জাপুর ইউনিয়নে ১নং ওয়ার্ডের সৈয়দ পাড়ার এলাকার বাঁচা মিয়ার বাড়িতে সুমি আক্তার(২০) নামে এক গৃহবধূর।

- Advertisement -

আজ শুক্রবার (৩০ জুন) সকালে শ্বশুরবাড়িতে সুমির শয়ন কক্ষে গলায় ফাঁস লাগানে অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

- Advertisement -google news follower

নিহত গৃহবধূ উপজেলার ৪নং গুমানমর্দ্দন ইউনিয়নের ৪নং ওর্য়াড পেশকারহাট এলাকার আশারাফ আলী মুন্সির বাড়ির মো. সিরাজ মিয়ার বড় কন্যা।

নিহত সুমির পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১১ মাস আগে সুমি আক্তারের বিয়ে হয় মির্জাপুর ইউনিয়নের সৈয়দ পাড়ার এলাকার তাজুল ইসলামের সাথে।

- Advertisement -islamibank

কোরবানি ঈদে বাবার বাড়ি থেকে স্বামী ও তার শ্বশুরবাড়ির লোকজন গরু দেওয়ার জন্য সুমিকে চাপ দেয়। বাবার বাড়ি থেকে কোরবানির আগের দিন গরু না দিয়ে পাঠানো হয় ছাগল।

এজন্য কোরবানির দিনে শ্বশুরবাড়ির লোকজন তাকে অপমান করতে থাকে। পরবর্তী রাতে যথারীতি সুমি রুমে ঘুমাতে যায়।

আজ শুক্রবার সকালে শ্বশুরবাড়ির শয়নকক্ষে সুমির ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পাড়ার লোকজন পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করে।

সুমি আক্তারের স্বামী তাজুল ইসলাম প্রবাসে রয়েছেন।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বিষয়টি গণমাধ্যকে নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সুমি আক্তার আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন ও পরিবারের থেকে অভিযোগ দায়ের করা হলে তদন্তের মাধ্যমে সত্য উদঘাটন করা হবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM