দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন দেশের তারকা ক্রিকেটাররা

ক্রিকেটের ব্যস্ত সূচির মাঝেও এ বছর পরিবার আর প্রিয়জনদের সাথে ঈদ কাটানোর সুযোগ পেয়েছেন দেশের তারকা ক্রিকেটাররা।

- Advertisement -

পবিত্র পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে ভক্তদের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন সাকিব-তামিমরা। বাংলাদেশ সিরিজের প্রস্তুতির মাঝে আবুধাবিতে ঈদ উদযাপন করেছেন আফগান ক্রিকেটাররাও।

- Advertisement -google news follower

আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ত সূচির কারণে অনেক সময়ই ক্রিকেটারদের ঈদ করতে হয় পরিবার আর প্রিয়জনদের ছাড়াই। তবে এ বছর দুটি ঈদই প্রিয়জনদের সাথে কাটানোর সুযোগ মিলেছে সাকিব-তামিমদের।

বৃহস্পতিবার (২৯ জুন) পবিত্র পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের উদ্দেশে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তারকা ক্রিকেটাররা।

- Advertisement -islamibank

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান লিখেছেন, এই পবিত্র দিন আমাদের ত্যাগের প্রকৃত সারমর্মকে স্মরণ করিয়ে দিক এবং আমাদের সমস্ত প্রচেষ্টায় নিঃস্বার্থতা ও সহানুভূতি মূর্ত করার জন্য আমাদের অনুপ্রাণিত করুক। পবিত্র ঈদুল আজহার অনেক অনেক শুভেচ্ছা, ঈদ মুবারক!

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। মাহমুদউল্লাহ রিয়াদ লিখেছেন, ঈদুল আযহার পবিত্র আশীর্বাদ আপনাকে সুখ, সমৃদ্ধি এবং বৃহত্তর মঙ্গলের জন্য নিঃস্বার্থ ত্যাগ করার শক্তি বয়ে আনুক।

মাশরাফি বিন মোর্ত্তোজা ঈদ-উল-আজহা মোবারক জানিয়ে লিখেছেন, এই আনন্দের দিনে ত্যাগ, ঐক্য এবং কৃতজ্ঞতার চেতনা আপনার হৃদয়কে আশীর্বাদে পূর্ণ করুক।

তারকা পেসার তাসকিন আহমেদের বার্তা, এ পবিত্র ঈদ-উল-আযহা অপরিমেয় সুখ বয়ে আনুক এবং আমাদের হৃদয়ে গভীর সহানুভূতির বোধ জাগিয়ে তুলুক। এটি আমাদের সমস্ত অসম্পূর্ণতা থেকে পরিষ্কার করে বহুলতা ও সাফল্যে ভরা একটি ভবিষ্যতের দিকে পথ প্রদর্শন করুক।

অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ লিখেছেন, ঈদ-উল-আযহার পবিত্র দিনে আমরা যেন আমাদের সকল ত্রুটি-বিচ্যুতি ত্যাগ করি এবং হজরত ইব্রাহিম (আঃ) এর ত্যাগের চেতনা মনে রাখি। সবার পরিবারের সাথে আনন্দময় ও সুন্দর ঈদ কাটুক।

বাংলাদেশ নারী দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির ফেসবুক পোস্ট, এই পবিত্র দিনে আপনার প্রার্থনা এবং ত্যাগ পুরস্কৃত হোক। আপনাকে এবং আপনার পরিবারকে ঈদ মোবারক। হোম টাউন খুলনা থেকে সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন জাহানারা আলমও।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ফেইসবুক পেইজ থেকেও জানানো হয়েছে ঈদের শুভেচ্ছা।

এদিকে বাংলাদেশ সিরিজের প্রস্তুতির মাঝে ঈদ উদযাপন করেছেন আফগানরাও। আবুধাবিতে একসঙ্গে ঈদের নামাজ আদায় করেছেন রশিদ-মুজিবরা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM