ক্রিকেটাররা কে কোথায় এবারের ঈদ উদযাপন করছেন

ঈদ মানেই আনন্দ। আর আনন্দের এই সময়টা সবাই চায় তার প্রিয়জনের সঙ্গে কাটাতে। খেলোয়াড়দের ক্ষেত্রেও একই অবস্থা।

- Advertisement -

বাংলাদেশ জাতীয় দলের খেলা কিংবা ডিপিএলের খেলা না থাকায় বাংলাদেশের ক্রিকেটাররা নিজ নিজ গ্রামে চলে গেছেন পরিবারের সঙ্গে ঈদ পালনের জন্য।

- Advertisement -google news follower

ক্রিকেটের ফাঁকা সময় পেয়ে এরই মধ্যে সপরিবার নিয়ে ওমরাহ পালন করতে গেছেন মাশরাফী। এদিকে যুক্তরাষ্ট্র থেকে সাকিবও দেশে ফিরেছেন তার পরিবার নিয়ে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) দেশে ফিরেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন। এরপর বিমানে যশোর হয়ে মাগুরাতে পৌঁছান।

এদিকে বাংলাদেশের সিনিয়র ক্রিকেটাররাও এরই মধ্যে ঢাকা ছেড়েছে। মুশফিক, ইমরুল কায়েস, সাব্বির রহমানরা নিজ গ্রামে ঈদ করতে চলে গেছেন। তবে আইপিএল খেলতে যাওয়ায় এবার সপরিবারের সঙ্গে ঈদ করা হচ্ছে না লিটন দাস ও মুস্তাফিজুর রহমানের।

- Advertisement -islamibank

মুস্তাফিজ দিল্লির হয়ে এবং লিটন কলকাতার হয়ে খেলছেন। ফলে এবার ভারতেই ঈদ কাটাতে হবে বাংলাদেশের এই দুই ক্রিকেটারের। এদিকে ঈদের শুভেচ্ছাও জানিয়েছেন তামিম ও সাকিব।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে সাকিব শুভচ্ছা জানিয়ে লিখেছেন, ‘আপনি যেখানেই থাকুন না কেন, আপনি এবং আপনার প্রিয়জনরা একসঙ্গে প্রতিটি মুহূর্ত উপভোগ করুন এবং নতুন বছর সবার জন্য ভালোবাসা, সুখ এবং প্রশান্তি নিয়ে আসুক। ঈদ মোবারক!’

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM