এবারও পশু কোরবানি দিলেন বিদ্যা সিনহা মিম

সনাতন ধর্মের অনুসারী হলেও প্রতি বছর পশু কোরবানি করে থাকেন বিদ্যা সিনহা মিম। এবার কোরবানির ঈদেও সেটার ব্যতিক্রম হচ্ছে না। বরাবরের মতো দুটি খাসি কোরবানি দিয়ে সম্প্রীতির অনন্য নিদর্শন রাখলেন তিনি।

- Advertisement -

অন্য ধর্মের হয়েও কেন কোরবানি দেন মিম— জানতে চাইলে তিনি বলেন, ‘ঈদ মানে আনন্দ, ঈদ মানেই খুশি। আর কোরবানির ঈদ হলো ত্যাগের মাধ্যমে সেই আনন্দের ভাগাভাগি।

- Advertisement -google news follower

আমার পরিবারে যারা কাজে সহায়তা করেন, আমার জন্য কষ্ট করেন তাদের জন্য প্রতিবারের মত এবারও থাকছে ঈদের আয়োজন। ঈদের আনন্দ মিস করেছি এমনটা কখনও হয়নি, আশা করি কখনও হবেও না। এই আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে।’

সবাইকে ঈদ মোবারক জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমার বাসায় বেশ কয়েকজন কাজের মানুষ আছেন। তারা মুসলিম। তাদের ঈদের আনন্দ থেকে বঞ্চিত করতে চাই না।

- Advertisement -islamibank

এদিকে এই ঈদে মিমের ‘অন্তর্জাল’ সিনেমা মুক্তির কথা ছিল। তবে শেষ দিকে সরে দাঁড়ায় সিনেমাটি। তবে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘মিশন হান্টডাউন’ ওয়েব সিরিজটি। এতে তার অভিনয় প্রশংসিত হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM