কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে যুবকের মৃত্যু

রাঙামাটির কাপ্তাই হ্রদে বন্ধুদের সঙ্গে গোসল করতে ২২ বছর বয়সী যুবক তন্ময় বড়ুয়া (২২)র মৃত্যু হয়েছে। শুক্রবার (২৩ জুন) বিকেলে এই ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত তন্ময় রাঙ্গামাটি শহরের রিজার্ভ বাজারস্থ ১ নং পাথর ঘাটা এলাকার বাসিন্দা নেপাল বড়ুয়ার ছেলে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে তন্ময় ও তাঁর বন্ধুরা কাপ্তাই হ্রদ ভ্রমণে বের হয়। বিকেলে তারা বালুরচর নামে হৃদের মাঝখানের একটি দ্বীপে বোট ভিড়িয়ে হ্রদের পানিতে গোসল করতে নামে।

গোসলের এক পর্যায়ে তন্ময় হ্রদের পানিতে তলিয়ে যায়। তার বন্ধুরা তাকে অনেকক্ষণ খোঁজাখুঁজি করে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে তার লাশ উদ্ধার করে।

- Advertisement -islamibank

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, লিডার গিয়াসউদ্দিনের নেতৃত্বে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধারকাজে অংশ নেয়। উদ্ধার কার্যক্রম শুরু করার কিছুক্ষণ পরেই লাশ উদ্ধার হয়।

রাঙামাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার গিয়াস উদ্দিন জানায়, ঘটনার খবর পেয়ে দ্রুত ডুবুরি দল নিয়ে প্রায় ১ ঘণ্টা তল্লাশি চালিয়ে হ্রদের ৫০ ফুট গভীর থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল আমীন জানান, ফায়ার সার্ভিস নিখোঁজ তন্ময় বড়ুয়াকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM