হত্যাসহ চার মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি গ্রেফতার

হত্যা,ধর্ষন ও হত্যা চেষ্টাসহ চারটি মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী দিদারুল ইসলাম প্রকাশ দিদারকে দীর্ঘ ৯ বছর পর রাঙ্গুনিয়া হতে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

- Advertisement -

বুধবার (২১ জুন) রাতে রাঙ্গুনিয়া থানাধীন মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দিদার ওই এলাকার মো. আব্দুর রহমানের ছেলে।

- Advertisement -google news follower

র‌্যাব জানায়, ২০১৪ সালের ১৬ নভেম্বর দুপুরে ইসলামপুর গলাচিপা আজিজ মেম্বারের চায়ের দোকানের সামনে নিহত ভিকটিম মাহবুব এবং সঙ্গীয় মো. আমিন অবস্থান করছিলেন।

এসময় দিদারুল ইসলাম প্রকাশ দিদারসহ কতিপয় দুস্কৃতিকারী ভিকটিমদ্বয়কে অপহরণ করে বখতিয়ারের বালুর মাঠের একটি খামার বাড়িতে নিয়ে হাতুড়ি ও লাঠি নির্মমভাবে আঘাত করে হাত-পা ভেঙ্গে ফেলে এবং চাকু দিয়ে পায়ের রগ কেটে মারাত্মক জখম করে চা বাগানের পাশে চট্টগ্রাম -রাঙ্গামাটি রোড়ের পশ্চিম পাশে ফেলে পালিয়ে যায়।

- Advertisement -islamibank

স্থানীয়রা রাঙ্গুনিয়া থানা পুলিশকে খবর দিলে ভিকটিমদ্বয়কে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মাহবুব মারা যায় এবং মো.আমিন দীর্ঘদিন চিকিৎসা নিয়ে বর্তমানে পঙ্গু অবস্থায় বেঁচে আছেন।

এ ঘটনায় চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলাটির তদন্ত শেষে গত ২০১৭ সালের ৩১ মার্চ আসামীদের বিরুদ্ধে রিপোর্ট দাখিল করেন সিআইডি। আদালত বিচার কার্যক্রম চলাকালে আসামী পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ইস্যু করেন।

গত বুধবার রাতে রাঙ্গুনিয়া থানাধীন মোহাম্মদপুর এলাকায় আসামির অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় তথ্যটি নিশ্চিত করে গ্রেফতার আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে জানালেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM