ঢাকায় গ্রেফতার হলো চট্টগ্রামের ওয়ারেন্টভুক্ত আসামী

চট্টগ্রামের চেক প্রতারণার অভিযোগে নগরীর ডবলমুরিং থানায় দায়েরকৃত ২১ মামলায় ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

গতকাল সোমবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার সময় তথ্য প্রযুক্তির সহায়তায় রাজধানীর ঢাকা রামপুরা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে।

- Advertisement -google news follower

গ্রেফতার আসামির নাম তোফাজ্জল হোসেন। বয়স ৬২। সে নগরীর ডবলমুরিং থানা এলাকার আগ্রাবাদ জীবন বীমা ভবনের মেসার্স চট্টলা বুরিংয়ের সত্বাধীকারী এবং শেরপুর জেলা সদরের চরখার চর গ্রামের মন্ডল বাড়ীর মো. সুরুজ আলীর ছেলে বলে জানায় পুলিশ।

আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেলে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার সেকেন্ড অফিসার নিপু বিশ্বাস।

- Advertisement -islamibank

তিনি বলেন, গ্রেফতার তোফাজ্জল তার প্রতিষ্ঠানের নামে বিভিন্ন গ্রাহকের কাছ থেকে চেক দিয়ে টাকা গ্রহণ করে তা আর প্রদান করেনি। পরবর্তীতে প্রতারণার শিকার গ্রাহকরা চেকের বিপরীতে ডিজঅনার মামলা করেন।

মামলার পর থেকে তিনি ঢাকায় আত্মগোপনে চলে যান। সোমবার তথ্য প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান নিশ্চিত হয়ে ঢাকা রামপুরা এলাকা থেকে তাতে গ্রেফতার করতে সক্ষম হই।

জেএন/পিআর/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM