নতুন রূপে দেখা দিলেন মিম

এক হাতে সংবাদপত্র, অন্য হাতে কফি মগ। আবার অপর এক ছবিতে এক হাতে সিগারেট, কফি মগটা রাখা হয়েছে সামনে। অনাবৃত শরীরে অপলক দৃষ্টিতে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন মডেল-অভিনেত্রী মারিয়া মিম।

- Advertisement -

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা দুইটি ছবিতে এমনই আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন অভিনেতা সিদ্দিকুর রহমানের প্রাক্তন স্ত্রী মিম।

- Advertisement -google news follower

ছবি দুটির সঙ্গে ক্যাপশনে লিখেছেন তিনি, ‘আজ কাল কেউ সংবাদপত্র পড়েনা সবাই শুধু দেখে।’

মারিয়া মিমের খোলামেলা সেই ছবিতে ভক্তরাও যেনো হুমড়ি খেয়ে পড়েছেন। ছবিতে বিভিন্ন ধরণের মন্তব্য করছেন তারা।

- Advertisement -islamibank

আনিকা তাবাচ্ছুম নামের একজন লিখেছেন, দিন দিন উরফি জাবেদ হয়ে যাচ্ছে। রায়হান নামের একজন লিখেছেন, আমি শুধু আপনাকেই দেখি। সিফাত নামের একজন প্রশ্ন করেছেন, বিকিনি কবে আসবে? যদিও মারিয়া মিম এসকল কোনো মন্তব্যরই জবাব দেননি।

উল্লেখ্য, বাংলাদেশি বংশোদ্ভূত মারিয়া মিম স্পেনের নাগরিক। ২০১২ সালে অভিনেতা সিদ্দিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। ২০১৩ সালে এই সংসার আলো করে জন্ম নেয় এ দম্পতির প্রথম সন্তান আরশ হোসেন। ভালোবেসে সিদ্দিককে বিয়ে করলেও ২০১৯ সালের শেষের দিকে ডিভোর্স হয় তাদের। এরপর থেকে নিজেকে ও সন্তানকে নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM