বৃহস্পতিবার ২ ঘণ্টা বহদ্দারহাট টার্মিনাল থেকে ছাড়বে না কোনো বাস

চট্টগ্রাম নগরের বহদ্দারহাট বাস টার্মিনাল থেকে বৃহস্পতিবার (২৫ মার্চ) দুই ঘণ্টা কোনো বাস না ছাড়ার ঘোষণা দিয়েছেন পরিবহন শ্রমিকরা। ‘টার্মিনালটি সংস্কার না করে পরিত্যক্ত’ করার ষড়যন্ত্রের প্রতিবাদে এ কর্মসূচি দিয়েছে ৫টি শ্রমিক সংগঠন। বৃহস্পতিবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হবে।

- Advertisement -

এসব কর্মসূচি চলাকালে বহদ্দারহাট বাস টার্মিনাল থেকে শাহ আমানত সেতু হয়ে কক্সবাজার ও বান্দরবান জেলাসহ দক্ষিণ চট্টগ্রামের বিভিন্ন উপজেলামুখী বাস-মিনিবাস চলাচল বন্ধ থাকবে। তবে এসব গন্তব্য থেকে চট্টগ্রামের দিকে বাস চলাচল স্বাভাবিক থাকবে।

- Advertisement -google news follower

বুধবার (২৪ মে) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন আরাকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুছা।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে টার্মিনালটি সংস্কার করছে না চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ)। এতে টার্মিনালটি বাস চলাচলের অনুপযোগী হয়ে পড়ছে। এটি পরিত্যক্ত করার ষড়যন্ত্র হচ্ছে। এজন্য আমরা আগামীকাল কর্মসূচি ঘোষণা করেছি।

- Advertisement -islamibank

কর্মসূচি ঘোষণা করা শ্রমিক সংগঠনগুলো হলো, আরাকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন, চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন বাস মিনিবাস ওয়ার্কার্স ইউনিয়ন (কাপ্তাই), চট্টগ্রাম পশ্চিম পটিয়া আনোয়ারা বাঁশখালী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন, চট্টগ্রাম পটিয়া আনোয়ারা বাঁশখালী সাতকানিয়া চকরিয়া সড়ক পরিবহন যানবাহন শ্রমিক ইউনিয়ন ও বান্দরবান কেরানীহাট চট্টগ্রাম শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM