নতুন ব্রিজে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ২

চট্টগ্রাম নগরীতে মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের অভিযানে তিন হাজার ৫শ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

- Advertisement -

গতকাল শনিবার (২০ মে) রাতে নগরীর বাকলিয়া থানাধীন নতুন শাহ আমানত ব্রিজের সংযোগ সড়কের ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে এসব ইয়াবাসহ তাদের আটক করে পুলিশ।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, শহিদুল ইসলাম ও মো. জুয়েল মিয়া। মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) পুলিশ পরিদর্শক মো. আরিফুর রহমানের নেতৃত্বে এ অভিযানটি পরিচালিত হয়।

তিনি জানান, আটক দুজনই পরস্পর যোগসাজশে কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্ণীলা এলাকা থেকে কম দামে ইয়াবা সংগ্রহ করে। এরপর কক্সবাজার থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী একটি বাসে করে ইয়াবার চালানটি পরিবহণ করছিলেন।

- Advertisement -islamibank

গোপনে তথ্য পেয়ে নতুন ব্রিজস্থ সংযোগ সড়কের ট্রাফিক পুলিশ বক্সের সামনে চেকপোস্ট স্থাপন করে ইয়াবাসহ তাদের আটক করতে সক্ষম হই। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে জানান এ পুলিশ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM