সিএমপি’র ট্রাফিক দক্ষিণের অভিযানে ২০টি অবৈধ রিক্সা জব্দ

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি) ট্রাফিক-দক্ষিণ বিভাগের উদ্যোগে নগরীর চকবাজার, বাকলিয়া, কোতোয়ালি মোড় ও টাইগারপাসে বিশেষ অভিযান চালানো হয়।

- Advertisement -

আজ সোমবার (১৩ মার্চ) বিকেলে পরিচালিত এ অভিযানে অবৈধভাবে চলাচলরত ২০টি ব্যাটারী রিক্সা জব্দ করা হয়।

- Advertisement -google news follower

একইসাথে ট্রাফিক সচেতনতামূলক কার্যক্রম পরিচালনাসহ এই কার্যক্রম সফল করার লক্ষ্যে যাত্রী, চালক ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ ও মাইকিংয়ের মাধ্যমে ট্রাফিক সচেতনতা বিষয়ে প্রচার-প্রচারণা চালানো হয়।

সচেতনতামূলক প্রচারণা ও পৃথক অভিযানের নেতৃত্ব দেন সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার এন.এম নাসিরুদ্দিন।

- Advertisement -islamibank

তিনি বলেন, সড়ক নিরাপত্তা, সড়কে শৃঙ্খলা ও ট্রাফিক নিয়মাবলী বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গত ২ মার্চ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ট্রাফিক পক্ষ-২০২৩। এরই অংশ হিসেবে আজ সোমবার নগরীর চকবাজার, বাকলিয়া, কোতোয়ালি মোড় ও টাইগারপাসে অভিযান চালানো হয়।

এসময় বিভিন্ন সড়কে অবৈধভাবে চলাচলরত মোট ২০টি ব্যাটারী রিক্সা আটকসহ ডাম্পিংয়ে প্রেরণ করা হয়েছে।

অভিযানে অন্যান্যের মধ্যে অংশ নেন ট্রাফিক-দক্ষিণ বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার) রইছ উদ্দিন, টিআই (প্রশাসন) অনিল বিকাশ চাকমা, টিআই (টাইগারপাস) অপূর্ব কুমার পাল, টিআই (বাকলিয়া) মোঃ মাবিয়ান মিয়া, টিআই (কোতোয়ালী) জিয়াউল হাসান, টিআই (চকবাজার) মোঃ মনিরুজ্জামান, সার্জেন্ট নাঈমুল ইসলাম, সার্জেন্ট শোয়াইব, সার্জেন্ট তৌফিকুল ইসলাম, সার্জেন্ট অপূর্ব গোপ, সার্জেন্ট আহমদ হাসান জুয়েল, সার্জেন্ট মোঃ মহিউদ্দিন, সার্জেন্ট কৌশিক চাকমা, সার্জেন্ট মেহেদী মিরন, এটিএসআই আবদুল আহাদসহ বিএনসিসি ও স্কাউটস্ দল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM