ফেনীতে দোকানে দুর্ধর্ষ ডাকাতি, আহত ১

ফেনী শহরের ডাক্তারপাড়াস্থ হিমেল স্টোর নামে একটি দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল দোকানে ব্যাপক ভাঙচুর ও নগদ সাড়ে ৩ লাখ টাকা ছিনেয়ে নেয়। বাধা দিতে গেলে ডাকাতদলের হামলায় গুরুতর আহত হয় দোকান মালিক আবু জাফর হিরন।

- Advertisement -

বৃহস্পতিবার (১৮ মে) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতে ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহফুজুর রহমানের নের্তৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

- Advertisement -google news follower

পুলিশ, স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বৃহস্পতিবার রাত ১১টার দিকে সিএনজি চালিত অটোরিকশা ও চারটি মোটরসাইকেল যোগে ১৫/১৬ জনের সশস্ত্র ডাকাতদল শহরের ডাক্তারপাড়াস্থ হিমেল স্টোরে এসে ঢুকে।

এ সময় দোকানের মালিক আবু জাফর হিরণ দোকানে বসে হিসাব-নিকাশ করছে। তখন ডাকাতদল হঠাৎ দোকানে ঢুকে অতর্কিত হামলা করে। তারা দোকানের শোকেজ, ফ্রিজ ভাঙচুর ও জিনিসপত্র তছনছ করে ফেলে। দোকানের মালিক হিরণকে পিটিয়ে গুরুতর আহত করে।

- Advertisement -islamibank

হিরণ চিৎকার দিলে পাশের বিল্ডিং রিহাম ম্যানশনের সিকিউরিটি গার্ড আবদুল মতিন দৌড়ে গিয়ে দোকান মালিককে ডাকাতদল থেকে রক্ষা করার চেষ্টা করলে তারা মতিনকে গলা চেপে হত্যা করার চেষ্টা করে।

তাদের চিৎকারে পাড়ার লোকজন বের হলে ডাকাতদল সিএনজি ও মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা দোকানের মালিককে উদ্ধার করে প্রথমে ফেনী ডায়াবেটিস হাসপাতাল ও পরে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহফুজুর রহমান জানান, খবর পেয়ে আমরা রাতে ঘটনাস্থল তদন্ত করেছি। বিস্তারিত তদন্তে পুরো ঘটনা বেরিয়ে আসবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM