চট্টগ্রাম,খুলনা-বরিশালে বৃষ্টির আভাস

দেশের তিন বিভাগে শুক্রবার (১০ মার্চ) হালকা বৃষ্টি হতে পারে; সেই সঙ্গে দুই বিভাগে বাড়তে পারে তাপমাত্রা।

- Advertisement -

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যা ৬টা পর্যন্ত অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। তবে খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় হালকা বৃষ্টি হতে পারে।

- Advertisement -google news follower

এ সময় রংপুর ও রাজশাহী বিভাগে তাপমাত্রা সামান্য বাড়তে পারে এবং দেশের অন্যান্য জায়গায় তাপমাত্র প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, দুপুর ১টা পর্যন্ত কোনো সতর্কবাণী নেই। তাই কোনো সংকেতও দেখাতে হবে না।

- Advertisement -islamibank

এ ছাড়া শনিবার (১১ মার্চ) সারাদেশের আবহাওয়ায় উল্লেখযোগ্য কোনো পরিবর্তন হবে না। আর বর্ধিত পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, এ সময়ের শেষ দিকে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

বৃহস্পতিবার (৯ মার্চ) পঞ্চগড়ের তেঁতুলিয়ায় দেশের সর্বনিম্ন ১৪.৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। আর দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল কক্সবাজারে ৩৫.৫ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়ার পূর্বাভাসে আরও বলা হয়, পশ্চিমা লঘুচাপের বাড়তি অংশ পশ্চিমবঙ্গ ও তার কাছাকাছি এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM