সোনিয়া গান্ধী হাসপাতালে ভর্তি

ভারতের প্রভাবশালী রাজনীতিবিদ ও সাবেক প্রধানমন্ত্রী রাজিব গান্ধীর স্ত্রী সোনিয়া গান্ধী রাজধানী দিল্লির স্যার গঙ্গা রাম হাসপাতালে ভর্তি হয়েছেন।

- Advertisement -

স্যার গঙ্গা রাম হাসপাতাল কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, সোনিয়া গান্ধী শ্বাসতন্ত্রের রোগ ব্রঙ্কাইটিসে আক্রান্ত হয়েছেন। কিন্তু তার অবস্থা স্থিতিশীল আছে।

- Advertisement -google news follower

হাসপাতালটির একজন মুখপাত্র জানিয়েছেন, সোনিয়া বৃহস্পতিবার (২ মে) তাদের এখানে আসেন এবং পরবর্তী সময়ে ভর্তি হন।

স্যার গঙ্গা রাম হাসপাতালের ট্রাস্টি সোসাইটির চেয়ারম্যান ডিএস রানা জানিয়েছেন, ‘জ্বর সংক্রান্ত কারণ’ নিয়ে সোনিয়া গান্ধী চেষ্ট মেডিসিন বিভাগের জ্যেষ্ঠ চিকিৎসক অরুপ বসু ও তার টিমের অধীনে আছেন।

- Advertisement -islamibank

বর্তমানে তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করা হচ্ছে এবং তার অবস্থা স্থিতিশীল আছে বলেও জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

এদিকে এ বছর এ নিয়ে দ্বিতীয়বারের মতো হাসপাতালে ভর্তি হয়েছেন সোনিয়া গান্ধী। গত জানুয়ারিতে দিল্লির একটি হাসপাতালে শ্বাসযন্ত্রের সংক্রমণ সংক্রান্ত সমস্যা নিয়ে চিকিৎসা নিয়েছিলেন তিনি।

সোনিয়া গান্ধী ভারতের বৃহৎ ও পুরোনো রাজনৈতিক দল কংগ্রেসের সভানেত্রীর দায়িত্ব পালন করেছেন দীর্ঘ সময়।

১৯৯৭ সালে প্রথম কংগ্রেসের সভানেত্রী নির্বাচিত হয়ে টানা ২০ বছর এ পদে ছিলেন তিনি। এরপর ২০১৭ সালে পদত্যাগ করেন। কিন্তু দুই বছর পর আবারও দলীয় প্রধান হন তিনি।খবর এনডিটিভি

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM