কুমার বিশ্বজিতের ছেলের ‘দুটি’ অস্ত্রোপচার সম্পন্ন

কানাডায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত দেশের জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমারের অবস্থা আশঙ্কাজনকই রয়েছে। টরন্টোর একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন তিনি। দুটি অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে তার। করা হবে আরও একটি অস্ত্রোপচার। এ তথ্য জানিয়েছেন সংগীতশিল্পী শাকিল খান।

- Advertisement -

শাকিল খান বলেন, ‘নিবিড়ের অবস্থা এখনও আশঙ্কাজনক। শরীরের বেশকিছু অংশ পুড়ে গেছে। এরইমধ্যে তার শরীরে সম্ভবত দুটি অস্ত্রোপচার করা হয়েছে। একটি মস্তিস্কে এবং অন্যটি চোখে। যেহেতু আইসিইউর আশেপাশে কারও যাওয়ার অনুমতি নেই তাই নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। আমি, তপন দা (সংগীতশিল্পী তপন চৌধুরী) একসঙ্গেই ছিলাম। এখনও আইসিউতে রাখা হয়েছে নিবিড়কে। তার শারীরিক অবস্থা নিয়ে চিকিৎসকরা এখনও কিছু জানাননি। আপাতত পর্যবেক্ষণে রাখা হয়েছে নিবিড়কে।’

- Advertisement -google news follower

কানাডার স্থানীয় সময় গত সোমবার রাত সাড়ে ১১টায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর অন্টারিও প্রাদেশিক পুলিশ (ওপিপি) জানিয়েছিল, টরেন্টোর হাইওয়ে ৪২৭–এর দুনদাস স্ট্রিট ওয়েস্টে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। এ সময় গাড়িটি অতিরিক্ত গতিতে চলছিল। সড়ক বিভাজকে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে আগুন ধরে যায়।

ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গাড়ি থেকে চারজনকে উদ্ধার করেন। গাড়ির পেছনের সিটে বসা দুজনকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়। সামনের সিটে বসা শিক্ষার্থীকে উদ্ধার করে ট্রমা সেন্টারে ভর্তি করা হলে সেখানে তিনি মারা যান।

- Advertisement -islamibank

দুর্ঘটনায় আরিয়ান আলম দীপ্ত, শাহরিয়ার খান ও অ্যাঞ্জেলা বারৈ নামের তিন বাংলাদেশি নিহত হয়েছেন। নিবিড় কুমার ছিলেন গাড়ির চালক। বাকিরা ছিলেন যাত্রী। দুর্ঘটনার কবলে পড়লে আরোহী দুইজন ঘটনাস্থলেই মারা যান।তৃতীয়জনকে হাসপাতালে নেয়ার পর মারা যান। নিবিড়কেও আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়া হয়। সেখানেই তার চিকিৎসা চলছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM