সিএমপি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ উদ্বোধন

আজ ২২ জানুয়ারি নগরীর দামপাড়া পুলিশ লাইনস ইনডোর স্পোর্টস হলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের(সিএমপি) বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের অংশগ্রহণে আয়োজন করা হয় ‘সিএমপি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩’।

- Advertisement -

টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এআইবিএল এর চেয়ারম্যান ও কেডিএস গ্রুপের এমডি সেলিম রহমান।

- Advertisement -google news follower

সিএমপি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ উদ্বোধন |

সিএমপি কমিশনার সকল ঊর্ধ্বতন কর্মকর্তা এবং আগত অতিথিদের নিয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন। এসময় তিনি খেলাধুলা ও শরীরচর্চার গুরুত্ব ও সুফল নিয়ে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

- Advertisement -islamibank

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আব্দুল ওয়ারীশ, কেডিএস গ্রুপের ভাইস প্রেসিডেন্ট জসিম উদ্দিন চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট আশিক ভুঁইয়া, এজিএম এন্ড হেড (এইচআর এন্ড এডমিন) সাইফুল আবেদিন, প্রটোকল ম্যানেজার সুমন চৌধুরী প্রমূখ।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM