প্রধানমন্ত্রীর কাছ থেকে বিপিএম-পিপিএম পদক নিলেন ১১৫ পুলিশ কর্মকর্তা 

২০২২ সালে বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ১১৫ পুলিশ কর্মকর্তাকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) ও রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

- Advertisement -

মঙ্গলবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় পুলিশ সপ্তাহ উদ্বোধনের পর পদকপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের ব্যাজ পরিয়ে দেন তিনি।

- Advertisement -google news follower

এর আগে সকাল ১০টার দিকে পুলিশ সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে রাজধানীর রাজারবাগ পুলিশলাইনস মাঠে উপস্থিত হন প্রধানমন্ত্রী।

এরপর সরকারপ্রধানকে সালাম জানানো হয় এবং জাতীয় সংগীত পরিবেশন করা হয়। পরে পুলিশের বিভিন্ন কন্টিনজেন্ট ও পতাকাবাহী দলের প্যারেড পরিদর্শন এবং অভিবাদন গ্রহণ করেন শেখ হাসিনা।

- Advertisement -islamibank

এবার প্যারেডে অধিনায়ক হিসেবে নেতৃত্ব দেন খুলনা রেঞ্জের পুলিশ সুপার কাজী মইন উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

পুলিশ সপ্তাহ-২০২৩ মঙ্গলবার (৩ জানুয়ারি) থেকে শুরু হয়ে ৮ জানুয়ারি পর্যন্ত চলবে। এবারের পুলিশ সপ্তাহের প্রতিপাদ্য ‘বঙ্গবন্ধুর বাংলাদেশে পুলিশ আছে জনতার পাশে।’

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM