থার্টি ফাস্ট নাইটে পতেঙ্গা ও পারকি সমুদ্র সৈকতে যেতে মানা সিএমপির

থার্টি ফার্স্ট নাইট উদযাপন করতে জনগণকে দুটি সমুদ্র সৈকতে যেতে নিষেধ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি)। একটি পতেঙ্গা সমুদ্র সৈকত ও অপরটি আনোয়ারা উপজেলার পারকী সৈকত। জনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এমন সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছেন সিএমপির সিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) পংকজ দত্ত।

- Advertisement -

তিনি জানান, থার্টি ফার্স্ট নাইট ঘিরে সিএমপি ১৬টি নির্দেশনা দিয়েছে। নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -google news follower

আজ শুক্রবার সিএমপির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা থেকে পরদিন সকাল পর্যন্ত পারকি ও পতেঙ্গা সমুদ্রসৈকতে জনসাধারণ অবস্থান করতে পারবেনা। নগরের বিভিন্ন রাস্তা, ফ্লাইওভার, ভবনের ছাদ ও প্রকাশ্য স্থানে জমায়েত কিংবা কোনও ধরনের উৎসব আয়োজন করা যাবে না। নাচ-গান এবং ভবনের ছাদে আতশবাজি ও পটকা ফাটানো, রাস্তায় উচ্চস্বরে গাড়িতে হর্ন বাজানো এবং বেপরোয়া গতিতে গাড়ি কিংবা মোটরসাইকেল চালানো যাবেনা।

লাইসেন্স করা আগ্নেয়াস্ত্র বহন না করা, ফাস্ট ফুডের দোকান ও মার্কেট বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়।

- Advertisement -islamibank

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM